আখিও সে গলি গানে নাচ করে ভাইরাল জীবনসাথী সিরিয়ালের ঋদ্ধিমা পূজা গাঙ্গুলী

জি বাংলার অন্যতম বিখ্যাত সিরিয়াল জীবন সাথী। এই সিরিয়াল বেশ ভালোভাবেই চলছে জি বাংলা তে। এই সিরিয়ালের অন্যতম নায়িকা পূজা গাঙ্গুলী। সিরিয়ালে অসাধারণ অভিনয় করে ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামেও বেশ একটিভ থাকতে পছন্দ করেন পূজা। মাঝে মাঝেই দর্শকদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।তার মধ্যে বেশ কিছু ছবি হয়েছে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। (Zee bangle Serial News : Jibon Sathi actress Pooja Ganguly aka Riddhima and Diya Basu dance on Akhiyon Se Goli Mare and netijens praise it)

সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করে সকলের মনে জায়গা করে নিয়েছেন পূজা। জীবনসাথী সিরিয়াল এ দেখা দেখা যাচ্ছে ঋদ্ধিমার চরিত্রে অভিনয় করতে। ভিডিওটিতে তার সঙ্গে দেখা যাচ্ছে জীবন সাথী ধারাবাহিকের অন্য একজন মুখ্য চরিত্র দিয়া বসুকে। ভিডিও দেখা যাচ্ছে যে শুটিংয়ের ফাঁকে ফাঁকে নিজেকে সময় দিতে ব্যস্ত পূজা এবং দিয়া। শুটিংয়ের ফাঁকে যে তারা খোশ মেজাজে রয়েছেন তা বলাই বাহুল্য।

https://www.instagram.com/p/CJnRT68A6Dh/

ভিডিওতে দুজনেই গোবিন্দা রবীনা ট্যান্ডন এর বিখ্যাত গান আখিও সে গলি মারে, গানের তালে তালে নাচ করছেন। তাদের শারীরিক ভঙ্গিমার এবং এক্সপ্রেশন যেন চোখে পড়ার মত। (Hit Hindi Bollywood Song Akhiyon Se Goli Mare – Govinda, Raveena Tandon)

পূজা পরে রয়েছেন একটি কুর্তি এবং দিয়া পরে রয়েছেন একটি শাড়ি। পিকনিকের মেজাজে দেখা যাচ্ছে তাদের। ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। পূজার প্রচুর ফলোয়ার্স ইতিমধ্যেই দেখেছেন এই ভিডিও। তারা শেয়ার ও করেছেন অনেকেই ভিডিও।

Pooja Ganguly Riddhima the Zee Bangla Serial Jibon Sathi is more beautiful than a rose
অভিনেত্রী পূজা গাঙ্গুলী ঋদ্ধিমা গোলাপের পাপড়ির থেকেও বেশি সুন্দরী (Credit : @pujaganguly27 on Instagram)