জন আব্রাহাম এক দিনেই 21 টি তরমুজ খেয়ে ফেললেন

প্রিয় পাঠকেরা, খুব মজার একটি তথ্য আপনাদেরকে দিতে চলেছি আজকে। আপনারা অনেকেই হয়তো জানেন যে জন আব্রাহাম ( John Abraham) এবং বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর ঢিসুম(Dishoom) নামের ছবিটি 2016 সালে রিলিজ করা হয়েছিল। আজ বুধবারে সেই ছবিটির চার বছর পূর্তি হলো। পরে জন আব্রাহামের সঙ্গে থাকা অভিনেতা বরুণ ধাওয়ান একটি মজাদার তথ্য ফাঁস করে দিয়েছিলেন‌ লোক সমক্ষে। আপনিও যখন খবরটি জেনে যাবেন তখন আপনার চোখ কপালে উঠবে। আপনি বলতে বাধ্য হবেন “ওহ! সত্যিই!!”

এই ছবিটিতে পরিচালনার দায়িত্বে ছিলেন বরুণের ভাই রোহিত ধাওয়ান। তো একটা সময়ে এই মুভিটির শুটিংয়ের জন্য মরুভূমিতে কাজ করতে হচ্ছিল। তো বরুণ বললেন, “সেই সময়ে জন আব্রাহাম একদিনে অনেকগুলো তরমুজ খেয়ে ফেলেছিলো। ছটা কিংবা সাতটা নয় সর্বমোট একুশটা ( John Abraham eats 21 watermelons in a single day) ! আপনাদের চোখ নিশ্চয়ই কপালে উঠে গেছে। এটা শুনতে আপনাদের নিশ্চয়ই মজাদার লাগছে, তাই তো?”

ইন্সটাগ্রাম এর একটি পোস্টে বরুণ ধাওয়ান একটি ইঙ্গিত করেছেন। তিনি বলেছেন ডিসুম ছবিটির হয়তোবা পরবর্তী পর্ব হওয়ার সম্ভাবনা আছে। তিনি এই ছবিটির একটি স্টিল ফটো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর এই ফটোতে জন এবং তিনি দুজনই রয়েছেন। তিনি লিখেছেন, “ডিসুম ছবির চার বছর পূর্ণ হল। আমি এ পর্যন্ত যত মুভি করেছি তার মধ্যে মুভির এই দলটি ছিল সবথেকে বেস্ট। দুজন বড় ভাই সব সময় আবার নেপথ্যে দাঁড়িয়ে সাহায্য করে গেছে। আমার মনে হচ্ছে হয়তোবা আবার আমাদের দুজনের একসাথে কাজ করার সময় এসে গেছে।প্রসঙ্গত বলে রাখি ডিশুম ছবিটি 2016 সালের জুলাই মাসের 29 তারিখে পুরো পৃথিবী জুড়ে রিলিজ করা হয়। আর মরুভূমির মধ্যে শুটিংয়ের সময় জন আব্রাহাম এক দিনে একুশটি তরমুজ সাবাড় করে দিয়েছিল।”

চলুন আমরা সবাই সেই পোষ্টটি একসঙ্গে দেখে নেই।

এই ছবিটিতে জন আব্রাহাম এবং বরুণ ধাওয়ান দুজনেই পুলিশের চরিত্রে অভিনয় করেছিলেন। আর তাদের নাম ছিল যথাক্রমে কাবির শেরগিল এবং জুনায়েদ আনসারী। জণ আব্রাহাম নিজেও বরুণ ধাওয়ানের পোস্টটি শেয়ার করে দিয়েছেন আর লিখেছেন, “কাবির এবং জুনায়েদের আবার একসঙ্গে আসার জন্য অপেক্ষা করছি। আর হ্যাঁ… এবারও প্রচুর তরমুজ খাব।”

এছাড়াও এই মুভিতে অন্যান্য চরিত্রে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ, শাকিব সালিম, অক্ষয় খান্না এবং রাহুল দেব। এছাড়া মুম্বাই মিরর নামের একটি পত্রিকা প্রতিবেদন গত বছর একটি প্রতিবেদন পেশ করেছিল। তারা উল্লেখ করেছিল যে ডিসুম ছবিটি দুই হাজার কুড়ি সালের শেষের দিকে শুটিং শুরু করার সম্ভাবনা রয়েছে। তবে এখনো পর্যন্ত গুরুত্বপূর্ণ অভিনেতা অথবা পরিচালকেরা অফিশিয়াল ভাবে এই মুভির পরবর্তী পর্ব আসছে কিনা তা জানাননি।

Leave a Reply

Your email address will not be published.