পেটে থাকা বাচ্চার লাথি অনুভব করতেই হবু মা নেহা চিৎকার করে উঠলেন

সাম্প্রতিক কিছুদিন আগেই নেহার মা হওয়ার কথা তিনি সোশ্যাল মিডিয়ায় নিজেই স্বীকার করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তিনি তার বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন, সবাই খুব উৎসুক ছিল এই ভেবে যে খুব শিগগিরই নেহার কোলে আসতে চলেছে একটি ছোট্ট শিশু, যথারীতি এই ব্যাপারটা সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে হয়ে গেছিল কিন্তু তারপরেই পুরো ব্যাপারটার আসল সামনে এল। (Bollywood Xossip : Journey of pregnant Bollywood artist Neha Kakkar, baby bump)

নেহা এবং রোহানের একটি গানের অ্যালবাম ভিডিও। এই ভিডিওতে নেহা কক্কর একজন অন্তঃসত্ত্বার চরিত্র অভিনয় করছে। গানটির হল “খেয়াল র‍্যাক্ষা কার”। ভিডিও অ্যালবামটি মুক্তি পেয়েছে ২২শে ডিসেম্বর। গানটি গেয়েছেন স্বয়ং নেহা কক্কর। (Khyaal Rakhya Kar Song by Neha Kakkar)

ভিডিও অ্যালবামটিতে অভিনয় করছে রোহান এবং নেহা। ভিডিওটিতে দেখা গেছে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা একটি ফুচকার দোকানে তারা রয়েছেন এবং ফুচকা খাচ্ছেন। সাথে রয়েছে রোহান।

হঠাৎই নেহা চিৎকার করে বললো ” কিক মার রাহা” এই কথাটি নেহা বলার পরই বেবি ব্যাম্পের উপর হাত রাখল রোহান। এত সুন্দর একটি রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরেই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে। এই গানটি এক নম্বর ট্রেন্ড হিসেবে চলছে। (Neha Kakkar husband name- Rohanpreet Singh)

এই গানের গল্পটি এক মহিলার গল্প অনুসরণে তৈরি করেছে নেহা, যিনি অন্তঃসত্ত্বা থাকাকালীন তার স্বামী কে হারিয়েছে খুব কষ্ট করে নিজে তার সেই সন্তানকে মানুষ করেছে। গানটি প্রযোজনা করেছে অনশূল গার্গ। আপাতত এই গানটি ভীষণ পরিমাণে পছন্দ করেছেন সকলে।

Journey of pregnant Bollywood artist Neha Kakkar
পেটে থাকা বাচ্চার লাথি অনুভব করতেই হবু মা নেহা চিৎকার করে উঠলেন (Credit : @nekakkar on Instagram)