Joy Jagannath Serial Colors Bangla: ভক্তের মনের ইচ্ছা পূরণ করতে কালার্স বাংলায় আসছে জয় জগন্নাথ সিরিয়াল

বন্ধুরা, কালারস বাংলার পর্দায় আবার একটি নতুন ভক্তিমূলক ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিকটির নাম জয় জগন্নাথ। আপনারা প্রত্যেকেই জানেন, জগন্নাথ দেব হলেন হিন্দু দেবতা বিষ্ণু বা তার অবতার কৃষ্ণের এক বিশেষ রূপ। তিনি তার দাদা বলরাম এবং বোন সুভদ্রার সঙ্গে পূজিত হন। (Joy Jagannath Bangla serial to air on Colors Bangla soon)

তো বন্ধুরা, কালার্স বাংলার টিভিপর্দায় জয় জগন্নাথ সিরিয়ালের টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কুরুক্ষেত্র যুদ্ধের পর শান্তি রক্ষার্থে শ্রীকৃষ্ণ কলিযুগে বিশ্বকর্মা দ্বারা নির্মিত হলেন। কিন্তু তার মূর্তি সম্পূর্ণ হওয়ার আগেই দরজা খুলে ফেলা হয়। ফলে এই অসম্পূর্ণ রূপেই জয় জগন্নাথ রূপে তার পূজা-অর্চনা শুরু হয়।তো বন্ধুরা এই সিরিয়ালে শ্রীকৃষ্ণ এবং জয় জগন্নাথ হিসেবে অভিনয় করছেন অভিনেতা বিপুল পাত্র। তিনি এর আগে জনপ্রিয় ওয়েব সিরিজ মহামায়া-তে অভিনয় করেন। আর এই সিরিয়ালটি প্রযোজনা দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। (Joy Jagannath Serial Cast: Bipul Patra as Lord Srikrishna and Jagannath Dev)

বর্তমানে কালার্স বাংলায় চারটি নতুন সিরিয়াল চলছে। আর সেগুলো হলো মন মানে না, মৌ এর বাড়ি, তিন শক্তির আধার ত্রিশূল এবং দত্ত অ্যান্ড বউমা। (Mon Mane Na Serial, Mou Er Bari Serial, Tin Sakhit Aadhar Trishul, Dutta and Bouma Serial Colors Bangla)

অপরদিকে বর্তমানে মীর এর সঞ্চালনায় কালার্স বাংলায় এক সংগীতের রিয়ালিটি শো চলছে। আর এই রিয়েলিটি শো এর নাম সংগীতের মহাযুদ্ধ। এই শো এর পরিচালনা এবং প্রযোজনার দায়িত্বে রয়েছেন বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী। আর শো এর বিচারক হিসেবে থাকছেন অভিজিৎ ভট্টাচার্য, লোপামুদ্রা মিত্র, জিৎ গাঙ্গুলী এবং ওস্তাদ রসিদ খান।

তো বন্ধুরা আপনারা এই সিরিয়াল টি দেখার জন্য কতটা আগ্রহী তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান।