ডক্টর মহিম সেন এর নতুন ষড়যন্ত্রের মুখে কাদম্বিনী

কাদম্বিনী গাঙ্গুলী এই নামটি বললেই যেটা প্রথমেই মনে আসে প্রথম মহিলা ডাক্তার। যার জন্য মেয়েদের কলকাতা মেডিকেল কলেজের দরজা ডাক্তারি পড়ার জন্য খুলে গিয়েছিল। অনেক লড়াই করে গেছেন তিনি , তাই এই জায়গাটা আজ মেয়েরা পেয়েছে। (Star Jalsha Bangla Serial News : Prothoma Kadambini Solanki Roy falls in the range of Dr Mahim Sen conspiracy)

কাদম্বিনী জন্ম গ্রহণ করেন ভাগলপুরে। তার পিতার নাম ব্রজ কিশোর বসু, যিনি পেশায় একজন হেডমাস্টার ছিলেন । কাদম্বিনী ছোট থেকেই পড়াশোনায় তুখর ছিলেন। তাই অনেক সমস্যা পেড়িয়ে তিনি কলকাতা মেডিকেল কলেজে ডাক্তারি পড়েন।যদিও তাতে সাহায্য করেছিলেন তার স্বামী দ্বারোকানাথ গাঙ্গুলী।

তিনি ছিলেন কাদম্বিনীর শিক্ষক। তাকেই বিবাহের সিদ্ধান্ত নেয়। যদিও তা নিয়েও কম কিছু সমস্যা পেরোতে হয়নি। তবু প্রতি ক্ষেত্রেই সাফল্য লাভ করেছিলেন। সমস্যার কাছে হেরে যান নি। হারতে তিনি জানতেন না।

বর্তমানে জি বাংলা ও স্টার জলসায় কাদম্বিনির জীবন কাহিনীর ওপর সিরিয়াল হয়েছে। তার মধ্যে সব থেকে টি আর পি হাই স্টার জলসার প্রথমা কাদম্বিনী সিরিয়াল টি। দর্শকের পছন্দ হয়েছে স্টার জলসায় প্রথমা কাদম্বিনী কে।

যেখানে মুখ্য কাদম্বিনীর চরিত্রে অভিনয় করেছে সোলাঙ্কি রায়। খুবই পরিচিত এক মুখ। এর আগে তিনি স্টার জলসায় অনেক সিরিয়াল ই করেছেন।যে সিরিয়াল গুলি দর্শকের মনে গেঁথে আছে। তার মধ্যে উল্লেখ যোগ্য হল ইচ্ছেনদী সিরিয়াল টি।

সিরিয়াল টি খুবই জনপ্রিয় হয়েছিল। আর টি আর পি ও হাই হয়েছিল। যার দৌলতে সোলাঙ্কি বাংলা ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী। আর সেই সোলাঙ্কি এখন কাদম্বিনীর চরিত্রটিকে অসাধারণ ও অসামান্য দক্ষতায় ফুটিয়ে তুলেছে।

বর্তমানে কাদম্বিনী সিরিয়াল টির নতুন একটি ট্রেলার প্রকাশ পেয়েছে যাতে দেখা যাচ্ছে যে কাদম্বিনীর স্বামী দ্বারোকানাথ তাকে সাবধানে পথ চলার উপদেশ দিচ্ছেন।যাতে বুঝে শুনে সিদ্ধান্ত নেয়।কারন তার একটা ভুল পদক্ষেপ সমগ্র নারী জাতি রসাতলে চলে যাবে।

Kadambini Solanki Roy falls in the range of Dr Mahim Sen conspiracy
ডক্টর মহিম সেন এর নতুন ষড়যন্ত্রের মুখে কাদম্বিনী (Credit : Star Jalsha)

তারই পাঠ বোঝাচ্ছিল দ্বারোকানাথ কাদম্বিনীকে। তার পরেই দেখা যাচ্ছে তাকে বিপদে ফেলার ছক কষছে মহিম সেন। মেডিকেল ক্যাম্পে যাওয়ার তোড়জোড় চলছে তাতে অন্যান্য দের সাথে ডঃ মহিম সেন ও যাচ্ছেন। কিন্তু সবাই কাদম্বিনীকে ক্যাম্পে যাবার সিদ্ধান্ত বদলানোর কথা বলে। কারন তারা বলেন ডঃ মহিম সেন ডাক্তার হিসাবে ভালো হলেও মানুষ হিসাবে ভালো না। এবার আগামী পর্বে চোখ রাখতে হবে কী হতে চলেছে ? তার জন্য দেখতে থাকুন স্টার জলসা সোম থেকে রবি বিকেল ৫ টায়।