“আমারো পরানো যাহা চায়,” – নেটদুনিয়ায় একি বললেন কাঞ্চন প্রেমিকা শ্রীময়ী?

কয়েকদিন ধরে কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের প্রেমের গুঞ্জন নিয়ে এক হইচই পড়ে গিয়েছে। এমনকি রথযাত্রার দিনেও দুজনেই গিয়েও মাহেশের রথের উপস্থিত হন। এমনকি তারা তাদের উপস্থিতির কথা জানান দেন সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করার মাধ্যমে। কিন্তু একসাথে কিন্তু দুজনকে দেখা যায়নি অর্থাৎ একই ফ্রেমে। এত কিছুর মধ্যেই কিন্তু শ্রীময়ী, রবীন্দ্রসঙ্গীতের রিমিক্স ভার্সনে রিল বানান এবং তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। (Kanchan Mallick girlfriend Sreemoyee Chattoraj acts on Rabindrasangeet)

নেট দুনিয়া জনতারা বলাবলি করছেন যে কাঞ্চন এবং তার স্ত্রী পিংকির মধ্যে গন্ডগোল চলছে। আর এর ফলেই কাঞ্চন এর সাথে কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারানী অর্থাৎ শ্রীময়ীর কোন একটা গোপন সম্পর্ক রয়েছে বলে আঁচ করছেন নেট জনতারা। তবে এনারা দুজন কিন্তু দুজনকে বেশ ভালো বন্ধু বলে অভিহিত করেন।

বর্তমানে এই দুজনের ব্যাপারটা নিয়ে বিতর্ক একটু কমে গেছে। কিন্তু নতুন করে ইনস্টাগ্রামে এই অভিনেত্রী রিল বানিয়ে যাচ্ছেন। তিনি তার প্রোফাইল থেকে রবীন্দ্রনাথের গান ‘কতবারও ভেবেছিনু’র রিমিক্সে ঠোঁট মেলাচ্ছেন এবং রীতিমতো দুলছেন। সেখানে তিনি ক্যাপশন দিলেন,”আপনি আজিকে যবে শুধাইছ আসি, কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।”

শ্রীময়ীর এই ক্যাপশন দেখে নেট জনতারা দুয়ে দুয়ে চার করে নিলেন। তারা ভাবছেন, শ্রীময়ী হয়তো তার মনের কথা কাঞ্চনকে বলতে পারছেন না। ফলে আকারে ইঙ্গিতে বিভিন্ন ভাবে তার ভালোবাসার বার্তা কাঞ্চনের কাছে পৌঁছে দিচ্ছেন।

প্রসঙ্গত, মাত্র এক মাস আগে টিভি চ্যানেলে শ্রীময়ী কে কার্ড গড়ে তোলেন কাঞ্চনের বউ পিংকি ব্যানার্জি। এমনকি তিনি নিউ আলিপুর থানায় কাঞ্চন এবং শ্রীময়ীর নামে এফআইআর দায়ের করেন। সেখানে তিনি জানান যে তাকে এবং তার ছেলেকে শারীরিক এবং মানসিকভাবে হেনস্থা করা হয়েছে। তবে এর উত্তরে শ্রীময়ী নিজেকে সমর্থন জানিয়ে মন্তব্য করেন।

https://www.instagram.com/reel/CRbXCjojrgG/?utm_medium=copy_link

তিনি বলেন,”এর ফলে আমার কর্ম ক্ষেত্রে অনেক ক্ষতি হবে। আমি যে পরিবারে বড় হয়েছি সেখানে হাই সোসাইটি, মিডিয়া, লাইমলাইট কিছু দেখেনি। আমার পরিবারের কেউ অভিনয় জগতের সঙ্গে যুক্ত নয় কাজ ছাড়া এমন একটা কারণে আমি লাইমলাইটে আসবো, কোনোওদিন ভাবি নি।” এমনকি শ্রীময়ীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন কাঞ্চন। তার কথা ছিল যে পিংকি এবং শ্রীময়ীর মধ্যে একটা ভুল বোঝাবুঝি হচ্ছে। আর এই ভুল বোঝাবুঝি খুব তাড়াতাড়ি কেটে যাবে।