প্রেমিকের সঙ্গে মিলে ভাইকে খুনের অভিযোগ উঠল কন্নড় নায়িকার বিরুদ্ধে

কন্নড় অভিনেত্রী সানাইয়া কাটওয়ে কে অনেকেই হয়ত চিনবেন না। তিনি বাংলা অথবা হিন্দি ইন্ট্রেস্টির সাথে যুক্ত না।তিনি হলেন বিখ্যাত কন্নড় ইন্ডাস্ট্রির নায়িকা। সম্প্রতি তাকে গ্রেপ্তার করেছে কর্নাটকের হাবালি গ্রামীণ থানার পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে প্রেমে বাধা দেওয়ায় ভাইকে নিশংস ভাবে খুন করার। খুনের সাথে জড়িত থাকার অপরাধে এর আগে গ্রেফতার করা হয়েছিল আরও চারজনকে। (Kannada actress Shanaya Katwa murders her brother with a help from lover)

যা কে খুন করা হয়েছে তার নাম রাকেশ কাটওয়ে। তার বয়স মাত্র ৩২ বছর। কিছুদিন আগেই রাকেশের ক্ষতবিক্ষত মাথা দেবারাগুদিহালের জঙ্গলে খুঁজে পান পুলিশ কর্মীরা। বাকি অংশ খুঁজে পাওয়া যায় বিভিন্ন বিভিন্ন প্রান্তরে। খন্ড খন্ড করে সেটি ছড়িয়ে দেওয়া হয়েছিল বিভিন্ন জায়গায়। ঘটনা তদন্তে নেমে পুলিশ নিয়াজ আহমেদ, তৌসিফ তৌসিফ চান্নাপুর,অমন গিরওয়ানিওয়ালে এবং আলতাফ মুল্লা নামের চার যুবককে গ্রেপ্তার করে।

তাদের জেরা করতে গেলে যা তথ্য উঠে এসেছে তার ভিত্তিতে তদন্তকারী পুলিশ রা জানিয়েছেন যে, ঘটনার দিন ঘটনাস্থলে ছবির প্রচারে এসেছিলেন নায়িকা। এরপরই নায়িকার উপর সন্দেহ হয় অফিসারদের। তাকে তদন্তের প্রসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদ করেছে নায়িকার কথায় কিছু অসঙ্গতি পায় পুলিশ। অসঙ্গতি থাকায় নায়িকা কে তখনই গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশ অনুমান করেছে যে, নিয়াজ আহমেদ এর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিনেত্রীর। কিন্তু তাতে আপত্তি ছিল অভিনেত্রীর ভাই অর্থাৎ রাকেশের।তাই ভাইকে চিরতরে সরিয়ে দেবার জন্য পরিকল্পনা করতে থাকেন অভিনেত্রী। এই কাজে তাকে সঙ্গ দেন চার যুবক। রাকেশের বাড়িতেই খুন করা হয়েছে বলে মনে করছেন পুলিশ। বাড়িতে খুন করে তার মাথা সহ বিভিন্ন অংশে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, মডেলিং দুনিয়ায় নাম করে তারপর অভিনয় জগতে এসেছিলেন সানায়া।সম্প্রতি একটি অ্যাডাল্ট কমেডিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইদাম প্রেমাম জীবনম, নামক একটি ছবির হাত ধরে অভিনয় জগতে তার যাত্রা শুরু করেছিলেন তিনি। শান্ত স্বভাবের বলেই তাকে জানেন সিনেমা জগতের সকলে। তাই স্বাভাবিকভাবেই এই কাজের সঙ্গে যে তিনি জড়িত এ কথা বিশ্বাস করতে চাইছেন না অনেকেই।

kannada actress shanaya katwa murders her brother with a help from lover
প্রেমিকের সঙ্গে মিলে ভাইকে খুনের অভিযোগ উঠল কন্নড় নায়িকার বিরুদ্ধে