কারনি সেনা বিগ বস ১৪ বিরুদ্ধে আনলো লভ জিহাদ

কালার্স টিভি অন্যতম দর্শনের প্রিয় সালমান খান পরিচালিত বিগ বস। বিগ বস এখন ১৪ সিজনে পা রেখেছে। তবে এইবারের বিগ বস ১৪ সিজন প্রত্যেক দিনে যেন বদলাচ্ছে। দর্শকদের মন জয় করতে কোন কিছুই বাদ রাখছেনা বিগ বস ১৪ সিজিনে। তবে এইবার বিগ বস সিজন ১৪ ঘরে ঘটল এক কাণ্ড যার ফলে সালমানের বিরুদ্ধে অভিযোগ করনি সেনার। (Bollywood News : Karni Sena brings Love Jihad case against Bigg Boss 14)

কিছুদিন আগেই বিগ বসের ঘরে বেশ ভাল জমে উঠেছে এজাজ খান এবং পবিত্র পুনিরার প্রেম। কিছুদিন একটি এপিসোডে দেখা গেছে বিগ বসের ঘরে পবিত্র পুনিয়া কথা বলছিলেন নিককি সঙ্গে সেই সময় হঠাৎই এজাজ এসে পবিত্র পুনিয়া কে চুম্বন করেন । যদিও জানা গেছে এরা দুজনা এই প্রেম চালিয়ে যেতেন। (Love between Ajaz Khan and Pavitra Punia)

বিগ বসের এই এপিসোডের অংশটি ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। এই ধরনের এপিসোড দর্শকদের সামনে দেখানোর ফলে এই সোয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন করনি সেনা। করনি সেনা তার টুইটার হ্যান্ডেলে একটি অভিযোগ পত্র শেয়ার করেছেন সকলের সঙ্গে। তাদের বলেন যে এই ধরনের অশ্লীল কাজ করা ঠিক নয়।

পাশাপাশি অভিযোগ আনা হয়েছে যে বিগ বস এই ধরনের অশ্লীল কাজকর্ম কে প্রশ্রয় দিচ্ছে। সেই জন্য নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে এবং বিগ বস ১৪ যাতে বন্ধ করে দেওয়া হয় সেটার দাবি তোলা হয়েছে।

করনি সেনা তরফ থেকে যে আবেদনপত্রটি করা হয়েছে সেখানে সই করেছেন সভাপতি দিলীপ রাজপুত। তবে সব বন্ধ করা হবে কিনা সেই বিষয়ে বিগ বস ১৪ নির্মাতাদের তরফ থেকে এখনো কিছু পরিষ্কার ভাবে জানা যায়নি।

Karni Sena brings Love Jihad case against Bigg Boss 14
কারনি সেনা বিগ বস ১৪ বিরুদ্ধে আনলো লভ জিহাদ (Credit : Bigg Boss on Twitter)