Katrina Kaif Lookalike: সোশ্যাল মিডিয়াতে ক্যাটরিনা কাইফের ডুবলিকেট, বেড়েই চলেছে তার অনুরাগী সংখ্যা

এক রকম দেখতে অনেক মানুষকেই আমরা দেখতে পাই চোখের সামনে। মাঝে মাঝে সেই সমস্ত মানুষকে দেখলে আসল মানুষ এর সঙ্গে গুলিয়ে ফেলি আমরা। বলিউডের বহু তারকাদের সঙ্গে এমন মিলে অনেক মানুষের সঙ্গে পেয়েছি আমরা এর আগেও। সম্প্রতি ক্যাটরিনা কাইফের সঙ্গে অবিকল মিল পাওয়া গেল সেহেনাজ গিল এর। (Bollywood Xossip News: Katrina Kaif lookalike Sehnaz Gill is so popular on the internet)

সেহেনাজ গিল সম্প্রতি বিগবসের প্রতিযোগী এসেছিলেন। তার মিষ্টি স্বভাবের জন্য অল্প সময়ের মধ্যে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এমনকি সঞ্চালক সালমান খান ও আলাদা করে পছন্দ করতেন তাকে। বিগ বসের মঞ্চের অন্যতম আকর্ষণ ছিল সেহেনাজ এবং সিদ্ধান্ত সম্পর্ক। পুরো সিজন সেহেনাজ তার মিষ্টি স্বভাবের জন্য সকলের মন কেড়ে নিয়েছিলেন।

তবে যত দিন তিনি বিগবসের মঞ্চে ছিলেন তিনি বারবার বলেছিলেন যে, তাকে পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ বলা হয়। তাকে নাকি ক্যাটরিনা কাইফের মতো দেখতে। তবে এই কথা শুনে সালমান খান সহ উপস্থিত সকলেই হেসে উঠে ছিলেন। সকলের হাসি দেখে অভিনেত্রী জানান যে, তিনি হয়তো একটু মোটা কিন্তু তাকে অবিকল ক্যাটরিনা কাইফের মতই দেখতে। (Punjabi Katrina Kaif Sehnaz Gill)

https://www.instagram.com/p/CNmmwzonDa_/

বিগ বসের মঞ্চ থেকে বেরিয়ে আসার পর সেহেনাজ নিজেকে আমূল পরিবর্তন করে ফেলেছেন। শরীরের সমস্ত ফ্যাট ঝরিয়ে দিয়ে একেবারে স্লিম এবং ফিট হয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। দিন দিন বেড়েই চলেছে তার অনুরাগীদের সংখ্যা। সম্প্রতি শাহনাজের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আপনি মানবেন যে তিনি ক্যাটরিনা কাইফের থেকে কোন অংশে কম নয়।

সম্প্রতি নিজের ঘরে একটি নাচ শুট করে আপলোড করেছেন শাহনাজ। এই নাচে তাকে পুরোপুরি ক্যাটরিনা কাইফের ডুবলিকেট বলেই মনে করা হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী পরে রয়েছেন কালো শর্ট স্কার্ট এবং কালো টপ। চাইনিজ কাট করা সামনের চুল। তার মুখের এক সাইড দেখলে মনে হবে যেন তিনি ক্যাটরিনা কাইফ। তাই বিগবসের মঞ্চে এসে যে তিনি একেবারেই ভুল কথা কিছু বলেননি তা নিজেই প্রমাণ করে দিলেন তিনি।

katrina kaif lookalike sehnaz gill is so popular on the internet
Katrina Kaif Lookalike: সোশ্যাল মিডিয়াতে ক্যাটরিনা কাইফের ডুবলিকেট, বেড়েই চলেছে তার অনুরাগী সংখ্যা