মাত্র 12 ঘন্টায় হিন্দি বেল্টে 1 লাখ টিকিট বিক্রি KGF 2 -এর!

এই এপ্রিল মাসের 14 তারিখে কেজিএফ টু সিনেমা টি হলে মুক্তি পাচ্ছে। তবে ইতিমধ্যে অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গিয়েছে। যশ এবং সঞ্জয় দত্ত অভিনীত এই সিনেমার অ্যাডভান্স বুকিংয়ে প্রশ্নাতীত সাড়া মিলেছে। মাত্র 12 ঘন্টায় শুধুমাত্র হিন্দি বেল্টে এক লাখেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে যার আর্থিক মূল্য প্রায় ৩.৩৫ কোটি টাকা। (KGF 2 movie tickets advance sale in Hindi belt crosses 1 lakh within 12 hours)

হিন্দি বেল্ট ছাড়াও সারা দেশ জুড়ে সিনেমাপ্রেমীরা প্রচন্ড উৎসাহ দেখিয়েছেন এই সিনেমাটি দেখার জন্য। অ্যাডভান্স বুকিং এ দিল্লিতে 75 লাখ টাকা, মুম্বাইতে 60 লাখ টাকা এবং পুনে সুরাট আহ্মেদাবাদ কলকাতা জয়পুর এবং লখনৌ সেন্টারে দশ লাখ টাকার উপরে টিকিট বুকিং হয়ে গিয়েছে। বিশ্লেষকদের মতে, সিনেমার রিলিজের দিন যত এগোবে এই সংখ্যা আরো বাড়তে থাকবে। (KGF 2 movie box office day 1, day 2, day 3, first week in Hindi belt predictions)

এই প্রসঙ্গে এস এস রাজামৌলি পরিচালিত ট্রিপল আর সিনেমার সঙ্গে কেজিএফ টু সিনেমার প্রি বুকিং তুলনা করলে দর্শকরা আরও ব্যাপারটি পরিষ্কার বুঝতে পারবেন। ট্রিপল আর সিনেমার টোটাল অ্যাডভান্স বুকিং হয়েছিল পাঁচ কোটি টাকার মতো। আর সেখানে দাঁড়িয়ে কেজিএফ টু সিনেমা রিলিজ হওয়ার এক সপ্তাহ আগে থেকেই তিন কোটি টাকার উপরে অ্যাডভান্স বুকিং হয়ে গিয়েছে। এমন কি ট্রিপল আর সিনেমা টোটাল ৩,৭৮৮ টি শো পেয়েছিলো, যেখানে কেজিএফ টু সিনেমা এর প্রায় অর্ধেক অর্থাৎ মাত্র ১,৮৩৯ টি শো এই মুহূর্তে পাচ্ছে।

এই মুহূর্তে বিশ্লেষকদের মতে, প্রথম দিনেই বক্স অফিসে 50 কোটি টাকা এনে দিতে পারে কেজিএফ চ্যাপটার টু সিনেমাটি। তবে কেজিএফ টু এর সঙ্গে শাহিদ কাপুরের জার্সি সিনেমার ক্লাস হবে। দেখা যাক কতদূর কি হয়।

kgf 2 movie tickets advance sale in hindi belt crosses 1 lakh within 12 hours
মাত্র 12 ঘন্টায় হিন্দি বেল্টে 1 লাখ টিকিট বিক্রি KGF 2 -এর!