সন্তানের প্রতি মায়ের নিঃস্বার্থ ভালোবাসা’র দেখা মিলবে KGF 2 মুভিতে

ইতিমধ্যে রকি ভাই ওরফে যশ অভিনীত কেজিএফ চ্যাপটার টু সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। আগামী 14 ই এপ্রিল সারাদেশে কন্নড়, তেলেগু, তামিল, মালায়ালম এবং হিন্দি ভাষায় এই সিনেমাটি মুক্তি পেতে চলেছে। আর এই সিনেমাটির প্রথম পর্ব থেকেই দর্শকেরা বুঝে গিয়েছেন যে এখানে প্রচন্ড পরিমানে একশন সিকুয়েন্স থাকবে। অর্থাৎ কলার গোল্ড ফিল্ডস নিয়ে মারামারি হলে যা হয়। তবে এতকিছুর মধ্যেও কিন্তু সন্তানের প্রতি মায়ের যে অকৃত্রিম ভালোবাসা তা কিন্তু বিশেষ ভাবে ফুটে উঠবে এই সিনেমাতে। (KGF 2 movie: Yash starrer Falak Tu Garaj Tu song to show maternal love)

আর এই ঘটনার প্রমাণ কিন্তু এই সিনেমার ট্রেলার দেখেই বোঝা গিয়েছে। ট্রেইলারে শেষের দিকে দেখানো হচ্ছে যে মা তার সন্তানকে ঘুম পাড়াতে যাচ্ছে। আর তখন বাচ্চা ছেলেটি তার মাকে বলছে যে, এই পৃথিবীতে যত সোনাদানা রয়েছে তার পুরোটাই সে তার মায়ের হাতে তুলে দেবে। (KGF Rocky mother name Archana Jois Shanthamma)

তখন মা তার সন্তানকে ঘুম পাড়ানোর জন্য আশ্বস্ত করছে এই বলে যে এখন সে ঘুমিয়ে যাক। সকালে ঘুম থেকে উঠে সে সোনাদানা নিয়ে আসবে। এমনকি মায়ের ভালোবাসার নিদর্শন সদ্যপ্রকাশিত গানেও দেখা গিয়েছে।

মিউজিক ডিরেকটর রবি বাসরুর এর সুর দেওয়া এবং সুচেতা বাসরুর এর গাওয়া এই গানটির নাম ফালাক তু গাড়াজ তু। আর এই গানটির মাধ্যমে মা বুঝিয়ে দিচ্ছেন যে তার কাছে তার সন্তান হলো তার আকাশ, সন্তানই তার পৃথিবী। অর্থাৎ সন্তানই হলো তার কাছে সবকিছু।

এমন কি অন্যান্য সব মায়েদের মতই আশা রাখছে বড় হয়ে যেন তার সন্তান বিশ্ব জয় করে। আর এই গানটি শুনলে আপনার চোখের জল আসতে বাধ্য। ভীষণ সুন্দর একটি গান উপহার দিয়েছে আমাদেরকে।