পুলিশের গুলিতে মৃত্যু রকি ভাই ইয়াশ এর, কেঁদে বুক ভাসাচ্ছে দর্শকেরা!

আগামীকাল মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত সিনেমা কেজিএফ চ্যাপটার টু। প্রকৃতপক্ষে কেজিএফ চ্যাপটার ওয়ান সিনেমাতে রকি ভাই’ চরিত্রে অভিনয় করে ইয়াস এখন প্যান ইন্ডিয়া সুপারস্টার। তবে এর মধ্যে খবর পাওয়া গেলো যে, কেজিএফ চ্যাপটার টু সিনেমার শেষ দৃশ্যে পুলিশের গুলিতে মৃত্যু বরণ করতে চলেছে রকি ভাই। (KGF chapter 2 movie turns and twists details )

প্রকৃতপক্ষে, রকি ভাই এর মৃত্যুর ব্যাপারটা সোশ্যাল মিডিয়াতে অনেক ফ্যানেরা বলাবলি করছেন। আর বিভিন্ন দর্শকেরা তাদের নিজস্ব থিওরি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছেন। সেখানেই সুবীর নামে এক দর্শক লিখেছেন,”খুব দুঃখ পেলাম। ভেবেছিলাম সিনেমার শেষে রকি ভাই জিতে যাবে।”

তবে উপরের উক্তিগুলো কিন্তু কোন অফিশিয়াল আপডেট নয়। ছেলেরা তাদের নিজস্ব মতামত সবার সাথে শেয়ার করেছেন মাত্র। তবে একটা কথা ঠিক যে রকি ভাই কে জিততে গেলে অধীরা এবং রবীনা ট্যান্ডন এর সঙ্গে রক্তক্ষয়ী যুদ্ধ করতে হবে।

আর এই সিনেমার একটা অংশে রবীনা ট্যান্ডন রকি ভাই কে মারার নির্দেশ দেন পুলিশদেরকে। আর সেখানে অসংখ্য পুলিশ পিস্তল নিয়ে রকি ভাই কে ঘিরে ধরে। আর এরপরই শুরু হয় ভয়ানক ফাইট। তো সত্যিকার অর্থে কী ঘটবে তা জানার জন্য আপনাদেরকে আগামীকাল অবশ্যই সিনেমা হলে গিয়ে দেখতে হবে কেজিএফ চ্যাপটার টু।

kgf chapter 2 movie turns and twists details
পুলিশের গুলিতে মৃত্যু রকি ভাই ইয়াশ এর, কেঁদে বুক ভাসাচ্ছে দর্শকেরা!