সত্যিই কি বিয়ে করে ফেললেন খড়কুটো সিরিয়ালের অভিনেত্রী তৃণা ?

টলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই এখন শোনা যাচ্ছে বিয়ের খবর। কিছুদিন আগেই বিয়ে হয়েছে অনির্বাণ এবং মধুরিমার। এরপর শোনা যাচ্ছে আগামী বছর বিয়ে করতে চলেছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। তারই মধ্যে বাংলা ধারাবাহিকের খুব পরিচিত মুখ নীল এবং তৃণা, তাদের বৈবাহিক জীবন শুরু করতে চলেছে কিছু দিনের মধ্যে। (Tollywood Xossip : Khorkuto actress Trina Saha marriage rumours)

ইতিমধ্যেই তারা শুরু করে দিয়েছেন তাদের বিবাহের সমস্ত জল্পনা-কল্পনা। শাড়ি কেনা থেকে আরম্ভ করে বিয়ের অন্যান্য শপিং, সবকিছুই প্রায় শেষের দিকে। কিন্তু বিয়ের ডেট এখনো ঠিক করা হয়নি। এই সব কিছুর মধ্যেই হঠাৎ দেখতে পাওয়া গেল হলদি সাজে সেজে থাকতে তৃণা কে।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই সকলেরই প্রশ্ন ছিল যে, এখনো বিয়ের ডেট যখন ফিক্সড হয় নি তাহলে কিসের সাজে সেজে উঠেছে তৃণা? তাহলে কি তারা চুপিসারে বিয়ে করে ফেলেছেন? তাহলে কি সোশ্যাল মিডিয়াকে এড়িয়ে চলছেন তারা? না, এই সব কিছুর উত্তর একটাই, না। আসলে এই সমস্ত সাজ তৃণার নতুন সিরিয়ালের জন্য। সিরিয়ালের চরিত্রের খাতিরে তাকে কনের সাজে সাজতে হয়েছে।

https://www.instagram.com/p/CINyfKbh3ml/

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই সাজ ও নাচের ছবি পোস্ট করেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় এই ছবি। আপাতত সকলেই তার প্রশ্নের উত্তর পেয়ে গেছেন। সকলেই অভিনেত্রীর রূপে মুগ্ধ হয়েছেন এবং সেই কথা বলেছেন ছবির কমেন্ট বক্সে।

Sweet moment of actor Neel and actress Trina Saha in Khorkuto
নীল এবং তৃনা সাহার মিষ্টি মুহূর্ত (Credit : Instagram)

দেখুন উপরের ছবিতে আদর করে অভিনেতা নীল, তৃণা সাহা কে কেক খাইয়ে দিচ্ছেন।