হবু বরের সাথে ছাদনাতলায় যেতে আর তর সইছেনা তৃনা সাহার

প্রিয় পাঠকেরা, আপনাদের মধ্যে অনেকেই অভিনেত্রী তৃণা সাহা কে ইতিমধ্যে চিনে ফেলেছেন। কারণ তিনি স্টার জলসার খড়কুটো সিরিয়ালে গুনগুন চরিত্রে অভিনয় করছেন। আর এই সিরিয়ালে তিনি মাঝে মাঝে ছেলেমানুষি করে থাকেন। তবে তিনি নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জানালেন যে আর অল্প কয়েকদিনের মধ্যেই তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নীলের সাথে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক। (Tollywood Bangla Serial and Trina Saha and Neel Bhattacharya Marriage News : Khorkuto serial actress Trina Saha Gungun is eager to tie knot with her better half Neel Bhattacharya)

মূলত ইনস্টাগ্রামে অভিনেত্রী না তার হবু বর নীল ভট্টাচার্যের সাথে একটি ফটো শেয়ার করেছেন। সেখানে দুজন দুজনকে বেশ অন্তরঙ্গ ভাবে জড়িয়ে ধরে রয়েছেন। আর অভিনেতা নীল তার হবু বউ তৃণার ডান ভ্রুর পাশেই চুমু খাচ্ছেন। অপরদিকে অভিনেত্রী তার জিভ একপাশে দিয়ে ছোট মানুষের মত করছেন।

https://www.instagram.com/p/CJnmwAkh008/

আর তিনি এই ফটোর ক্যাপশনে লিখলেন,”স্বামী-স্ত্রী হতে আর ৩০ দিন বাকি।” অর্থাৎ তাঁর এই কথা থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে যে তার কাছে এই ৩০ দিন মূলত ৩০ যুগ বলে মনে হচ্ছে। সময় যেন আর কিছুতেই কাটতে চাইছে না। তিনি যত তাড়াতাড়ি সম্ভব তার বয়ফ্রেন্ডের বাহুডোরে ধরা দিতে চান। স্বামী-স্ত্রী হয়ে একই ছাদের তলায় বসবাস করতে চান। (Kobe bie korben Neel ebong Trina)

অপরদিকে, দু’দিন আগেই অভিনেত্রী তৃণা তার খড়কুটো সিরিয়ালের ননদ সোনাল মিশ্রের সাথে নাচ করে ভাইরাল হয়েছিলেন। তাদের দুজনের নাচ নেট জনতারা খুব পছন্দ করেছিলেন। সে সময়ে অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের জ্যাকেট এবং ননদের পরনে ছিল হলুদ চুড়িদার এবং লাল রঙের ওড়না।

প্রসঙ্গত, বর্তমানে খরকুটো সিরিয়ালে অভিনয় নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী তৃণা সাহা। আর এই সিরিয়াল সম্পর্কে কিছু লোক নেতিবাচক মন্তব্য করলেও তার থেকে বেশি লোকের পছন্দ এই সিরিয়াল। আর এই সিরিয়ালে গুনগুন এবং সৌজন্যর মধ্যে রিল লাইফ কেমিস্ট্রি দেখানো হচ্ছে।

Trina Saha Gungun eats Aiburobhaat in her maternal uncles home in prior to marry with Neel
মামার বাড়িতে আইবুড়ো ভাত খাওয়া তৃণার, সোশ্যাল মিডিয়াতে ছবি ভাইরাল (Credit : @trinasaha21 on Instagram)

তবে ব্যস্ততার মধ্যেও অভিনেত্রী যত তাড়াতাড়ি সম্ভব তার স্বামীর ঘর শুরু করতে চান। তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান। ১১ বছর ধরে তারা একে অপরকে চেনেন। তাদের সম্পর্ক কিন্তু সেই প্রথম দিনের মতোই জমজমাট রয়েছে। ২০২০ সালের ডিসেম্বর মাসের ২৭ তারিখে আইবুড়ো ভাত খেলেন তৃণা সাহা।

সূত্র অনুসারে, নীল এবং ঘৃণার পরিবারের লোকেরা ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ ১৪ তারিখে বিয়ের তারিখ হিসেবে ধরে রেখেছেন। তারা জানুয়ারি মাসের ৯ তারিখে গানের সাথে এনগেজমেন্ট সেরে ফেলবেন। আর ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে তাদের দুজনের এত বছরের ভালোবাসার পরিপূর্ণ রূপ দান করবেন। আর ওই ১৪ তারিখে তারা একদম মুঘল সম্রাটদের মত এক রাজকীয় বিয়ে সম্পন্ন করবেন। (Actress Trina Saha Gungun and Krishnakoli actor Neel Bhattacharya Marriage Date)