বিবাহবার্ষিকীতে ভেঙে গেলো গুনগুন-সৌজন্যের বিয়ে! Khorkuto Serial

খড়কুটো সিরিয়ালে এখন এক টানটান উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে। কারণ গুনগুন এবং বাবিনের বিয়ে ঠিক ভাঙার মুখে এসে দাঁড়িয়েছে। অনেক দিন থেকেই শোনা যাচ্ছিল যে গুনগুন এবং বাবিনের মধ্যে ডিভোর্স হতে চলেছে। তবে সেই কথা ফাইনাল করল গুনগুনের বাবা। চলুন জেনে নিন এর বিস্তারিত।(Star Jalsha Khorkuto Serial News: Gungun aka Trina Saha to divorce with her husband Babin Shoujonyo aka Koushik Roy)

কলেজে গিয়ে গুনগুনের বাবা এবং গুনগুন জানতে পারে যে গুনগুন কলেজের পরীক্ষায় ফার্স্ট ক্লাস পেয়ে পাস করেছে। গুনগুন বাড়ি এসে এই কথা তার স্বামী সৌজন্যকে জানায়। এই কথা শুনে সৌজন্য বলে,”তা ভালোই হলো। ফার্স্ট প্লাস পেয়ে গেলে। তোমার ড্যাডি ও নিশ্চয়ই তার কথা রেখেছেন।

তবে সেই মুহূর্তে গুনগুনের মুখ ভার। আর এর কারণ জানা গেল তার বাবার পরবর্তী কথা শুনে। তিনি জানালেন যে, দু-একদিনের মধ্যে ডিভোর্স হয়ে গেলে গুনগুনের দ্বিতীয় বিয়ের ডেট ফাইনাল করে রেখেছেন। তখন সকলে জানতে চায় যে তার এই বিয়ের ডেট কবে?

তখন ড্যাডি জানালেন যে, 10 তারিখে তিনি তার মেয়ের দ্বিতীয় বিয়ের ডেট ফাইনাল করেছেন। তবে এই কথা শুনে গুনগুনের মাথায় বাজ পড়ে। কারন সে জানায় যে, 10 তারিখে তার এবং সৌজন্যের বিয়ের অ্যানিভার্সারি অর্থাৎ বিবাহবার্ষিকী ডেট।

এমনকি তার গলার সুর শুনে বোঝা যায়, সে এই কথাটা শুনে ভীষণ মর্মাহত। আর একটা কথা পরিস্কার বোঝা যায় যে তার বর্তমান স্বামীর প্রতি আবার ভালোবাসায় পরিপূর্ণ হয়ে ওঠে মন। তবে স্টার জলসা কতৃপক্ষ কিন্তু আমাদের দর্শকদের কাছে একটা ধোঁয়াশা রেখে দিয়েছেন।

কারণ এখনও বোঝা যাচ্ছে না পরবর্তীকালে ঘটনাটি কোন দিকে এগোবে। গুনগুনের এবং সৌজন্যের মধ্যে কি সত্যিই বিচ্ছেদ ঘটে যাচ্ছে তা কিন্তু এখনো পরিষ্কার বোঝা যাচ্ছে না। সত্তিকারের কী ঘটবে তা বোঝার জন্য অবশ্যই আমাদের প্রত্যেককে স্টার জলসার পরবর্তী এপিসোড গুলো দেখতে হবে।

khorkuto serial gungun to marry 2nd time in her anniversary
বিবাহবার্ষিকীতে ভেঙে গেলো গুনগুন-সৌজন্যের বিয়ে! Khorkuto Serial