মা হতে চলেছেন স্বস্তিকা! পা টিপে টিপে হাঁটছেন প্রথম মাসেই

কি করে বলবো তোমায় সিরিয়াল খ্যাত অভিনেত্রী নাম হল স্বস্তিকা দত্ত। কর্ণের সাথে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর এখন তারা দুজনে সন্তান নিতে চলেছেন এবং স্বস্তিকার এখন একমাস। আর এই অভিনেত্রী প্রথম মাস থেকেই বিশেষ সর্তকতা অবলম্বন করছেন। (Ki kore bolbo tomay actress Swastika Dutta to be a mom soon)

তিনি পা টিপে টিপে হাঁটছেন, কোমর ধরে উঠা-বসা করছেন এবং অন্যের সাহায্য নিয়েছেন সব সময়। অর্থাৎ এই মুহূর্তে সেটা যখন শুটিংয়ে আসছেন তখনই তারা হাঁটাচলা অন্যান্য সবার থেকে একটু আলাদা হয়ে গিয়েছে। আর এসব ঘটে থাকে একমাত্র কোন মহিলা প্রেগন্যান্ট হলেই।

তবে আসল গল্পটা কিন্তু সম্পূর্ণ আলাদা। অভিনেত্রী প্রকৃতপক্ষে টিভিপর্দাকে গৃহবধূর চরিত্রে অভিনয় করতে চলেছেন। আর সেখানে গল্পের খাতিরে তিনি এক সন্তানের মা হবেন। হ্যাঁ বন্ধুরা কি করে বলবো তোমায় ধারাবাহিকে কর্ণের সাথে বেশ সুখে শান্তিতে বৈবাহিক জীবন কাটাচ্ছেন।

বেশ সুমধুর রোমান্সের পর এখন তারা সন্তান নিতে চলেছেন। আর সেই কারণেই তাঁকে একজন প্রেগনেন্ট মহিলার ভূমিকায় অভিনয় করতে হবে। আর একজন নায়িকা হিসেবে তাকে ওই ভূমিকায় মানিয়ে নেওয়ার জন্য ক্রমাগত ক্যামেরার সামনে প্র্যাকটিস করতে হচ্ছে। ফলে কোন দর্শক হঠাৎ করে তাকে দেখলে কিন্তু ধরতে পারবেন না যে তিনি সত্তিকারের প্রেগনেন্ট নাকি প্রেগন্যান্ট নন।

এমনকি অভিনেত্রী ও তার এই চরিত্র সম্পর্কে সংবাদমাধ্যমে স্টেটমেন্ট দিয়েছেন। তিনি জানালেন,”অভিনেতাদের কাজ হল চরিত্রের গভীরে ঢুকে যাওয়া। তাই পর্দায় রাধিকা মা হবে। সেটে স্বস্তিকা এসবই করবে। তিনি তার এই বিশেষ চরিত্রটিকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছেন। তাছাড়া তিনি বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী তাপসী পান্নুর ‘সাগু কি আঁখ” সিনেমার এক্সাম্পল টেনেছেন।

তিনি জানালেন তাপসীর অভিনয় সমস্ত দর্শকদের কাছে প্রশংসা পেয়েছে। আর তাই যদি হয় তাহলে অবশ্যই অন্যান্য অভিনেত্রী দের কেউ দর্শকেরা অবশ্যই মেনে পছন্দ করবেন। তাছাড়া এই মুহূর্তে অনেক কম বয়সী নায়িকারা বয়স্কদের ভূমিকায় অভিনয় করছেন। তাই তিনিও বেশ স্বচ্ছন্দ ভাবেই এই চ্যালেঞ্জটি নিয়ে নিয়েছেন।