সুশান্তের এক্স গার্লফ্রেন্ড কৃতি শ্যানন পুনরায় মুখ খুললেন

বলিউডের বিখ্যাত তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষেরা চোখ রেখে ছিলেন অভিনেত্রী ও মডেল কৃতি শ্যানন এর ওপর। তিনি কি প্রতিক্রিয়া দেন সেটা শুনতে সবাই ব্যগ্র ছিলেন। সুশান্ত শেষ যাত্রায় যারা তার সঙ্গী হয়েছিলেন তার মধ্যে কৃতী একজন।

তবে এখানেই গণ্ডগোলের সূত্রপাত। কৃতির গাড়ির কাঁচে এক সাংবাদিক চাপড় মেরে কাচ নামাতে বলেন। আর এতে নাকি তার ছবি পরিষ্কার উঠবে। আর এখানেই রেগে যান কৃতি। সাংবাদিকতা থেকে মানুষকে বেশি গুরুত্বপূর্ণ মনে করা উচিত বলে মনে করেন তিনি। আরো বলেন যে, সাংবাদিকদের কোনো বিচার বুদ্ধি নেই। তাদের নিজের আত্মসমালোচনা করা দরকার।

তিনি আরো বলেন, সুশান্ত কে নিয়ে যারা পোস্ট করেনি তারা হয়তো আরও বেশি কষ্ট পেয়েছে। কেউ পোস্ট করেনি বলে সে কষ্ট পায়নি এরকম মনে করা ঠিক নয়। রাবতা’র সময় থেকেই একে অপরের কাছাকাছি আসেন কৃতি এবং সুশান্ত। যদিও তারা বারবার বলেছেন যে তারা শুধু মাত্র বন্ধু। তবে বলিউডে সবাই জানত তারা দুজনে ডেটিং করছেন। যদিও পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.