এই ছোট্ট ছেলেটির বউয়ের সঙ্গে ফটো অ্যালবাম প্রকাশ্যে এলো

এই ছোট্ট খুদেকে দেখা গিয়েছিল শাহরুখ খান, কাজল এবং রানী মুখার্জীর অভিনীত “কুচকুচ হোতা হে” বিখ্যাত সিনেমাটিতে, যেখানে শাহরুখ খানের মেয়ের বন্ধু ছিল এই ছোট্ট খুদে। পিকনিক করতে গিয়ে দেখা হয় অঞ্জলীর সাথে এই ছোট্ট পাঞ্জাবি ছেলের। (Bollywood Xossip : Kuch Kuch Hota Hai kid actor Parzaan Dastur marries his girlfriend Delna Shroff)

কুচ কুচ হোতা হে সিনেমাটিতে অসাধারণ অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছিল এই খুদে। ওই পাঞ্জাবি বাচ্চাটির নাম হলো পরজান দস্তুর। এই ক্ষুদে এখন আর সেই ছোট্ট নেই। বোরো হয়ে একেবারে বিয়েও সেরে নিয়েছেন তিনি।

পরজানের এর বর্তমান বয়স এখন ২৯। বহুদিনের প্রেমিকা ছিল তার বউ। প্রেমিকার সঙ্গে এই অবশেষে তিনি বিয়ে করেছেন এবং সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই জুটির প্রেম বেশ কয়েক বছর ধরে।

https://www.instagram.com/p/CJYeg3mpvnG/

তারা বিয়ে করেছেন পার্সি নিয়ম অনুযায়ী। বিয়েতে পরজান পরেছিল পায়জামা এবং সাদা রঙের কুর্তা তার সাথে মাথায় টুপি এবং তার বউ পড়েছিল মেরুন রঙের একটি শাড়ি। পরজানের স্ত্রীর নাম ডেলনা শ্রফ।

পরজান তাদের বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল শেয়ার করেছিলেন এবং সেখানেই তার বউয়ের সাথে তাকে দেখা যায়। অক্টোবর মাসে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে দেখা গেছিল ডেলনাকে নিয়ে তিনি বিচে দাঁড়িয়ে এবং সেখানে ডেলনার পায়ের নিচে তিনি হাঁটু গেড়ে বসে ছিল এবং বিয়ের জন্য তাকে প্রস্তাব দিচ্ছিল।

Kuch Kuch Hota Hai kid actor Parzaan Dastur marries his girlfriend Delna Shroff
এই ছোট্ট ছেলেটির বউয়ের সঙ্গে ফটো অ্যালবাম প্রকাশ্যে এলো