বেপরোয়া ভাবে গাড়ি চালানোর প্রতিবাদ করায় দুষ্কৃতীরা ভাঙচুর করলো অসংখ্য গাড়ি

পুরো ঘটনার পরে চিৎপুর থানার পুলিশ ইতিমধ্যেই মোতায়ন করা হয়েছে। চিৎপুর থানা সংলগ্ন খগেন চ্যাটার্জি রোড একের পর এক গাড়ি ভাঙচুর করেছে দুষ্কৃতীরা। এই গাড়ি ভাঙচুর করার প্রধান কারণ হল প্রতিবাদ। স্থানীয় বাসিন্দাদের তরফ থেকে জানা গেছে যে জ্যোতিনগরের কয়েকজন যুবক মিলে এই গাড়ি ভাঙচুর করেছে। বেশ কয়েকজনকে আহত করেছে, একজনের মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। (Khagen Chatterjee Road, Kolkata News : Local people protests the reckless driving of some guy from Jyoti Nagar in Khagen Chatterjee Road and gundas break many cars)

বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিল জ্যোতি নগর এর কয়েকজন যুবক, সেই কারণেই স্থানীয় বাসিন্দারা এই ব্যাপারে প্রতিবাদ করেছিল। প্রতিবাদ করার জন্যই এই রকম একটি ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

গোটা ঘটনা নিয়ে এক ধরনের রণক্ষেত্রে চেহারা নিয়েছে গোটা এলাকা। থানার পাশেই যে রাস্তা খগেন চ্যাটার্জি রোড। ওখানকার একজন স্থানীয় বাসিন্দা তরফ থেকে জানানো হয়েছে জ্যোতিনগরের কয়েকজন যুবক বেপরোয়া গতিতে বাইকিং করছিল। এই সময় তাদের স্থানীয় ছেলেরা যখন বারণ করে তারপরে জ্যোতি নগরের ওই ছেলেরা প্রায় পঞ্চাশটার মত ছেলে নিয়ে এসে এখানকার গাড়িগুলি ভাঙচুর করে।

এমনকি লেডিসদের ইট দিয়ে মেরেছে, বাচ্চাদের মেরেছে। তার মতে এখন অনেক ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে এখন তারা বাড়িতেও থাকতে পারবে না। গোটা ঘটনার তদন্ত করা শুরু করেছে চিৎপুর থানার পুলিশ।

এখন প্রশ্ন শুধুমাত্র বেপরোয়াভাবে গাড়ি চালানোর জন্য এরকম একটি পরিস্থিতি সৃষ্টি হল নাকি এর পিছনে রয়েছে অন্য কোন ব্যাপার । সেই সব ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।

Local people protests the reckless driving of some guy from Jyoti Naga in Khagen Chatterjee Road and gundas break many cars
বেপরোয়া ভাবে গাড়ি চালানোর প্রতিবাদ করায় দুষ্কৃতীরা ভাঙচুর করলো অসংখ্য গাড়ি