“আপনার সন্তানের ভবিষ্যৎ পুরোটাই আপনার হাতে,” নুসরতের বেবি বাম্প নিয়ে বং ক্রাশ মধুমিতা

ধুমধামের সাথে টলিউডের অভিনেত্রী নুসরত জাহান শিল্পপতির নিখিল জৈনের সাথে সাতপাকে বাধা পড়েন। তবে বিয়ের কিছুদিন যেতে না যেতেই তাদের দুজনের মধ্যে দাম্পত্য কলহ চরম মাত্রা নেয়। এমনকি অভিনেত্রী নিজেও জানান যে তিনি তার স্বামীর সঙ্গে আর থাকছেন না। *এমনকি বর্তমানে অভিনেত্রী বেবি বাম্প নিয়ে তুমুল আলোচনা হচ্ছে বাংলার আনাচে কানাচে। এবার নুসরতের সন্তানের প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন বাংলার ক্রাশ মধুমিতা সরকার। (Madhumita Sarcar talks about Nusrat Jahanahan baby bump)

এমনকি নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের প্রেম সকলে জানতে পেরে যায়। এমনকি নেটের নাগরিকরা ধরে ফেলেছে নুসরত এবং যশ দাশগুপ্ত এক সঙ্গেই আছেন এখন। এমনকি তারা ভাবছিলেন নুসরতের আগামী সন্তানের বাবা হয়তো যশ দাশগুপ্তই। তবে অভিনেতা যশ স্পষ্ট জানিয়ে দিলেন,”আমি কারো সন্তানের বাবা নই।”

এর ফলে সাধারণ লোকজনের মধ্যে জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে অভিনেত্রীর সন্তানের বাবা কে? ফলে নায়িকার ব্যক্তিগত জীবনে কালবৈশাখী ঝড় উঠে আসে। নেটের জনতারা ধারণা করছেন যে এ বছর সেপ্টেম্বর মাসে তিনি মা হতে চলেছেন। হবু মায়ের শারীরিক সৌন্দর্য যেন দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এমনকি ইদানিং নুসরতের প্রিয় বান্ধবী মিমি এবং তার আর একসাথে দেখা যাচ্ছে না। কারণ অভিনেত্রী নতুন বন্ধুত্ব নিয়ে আনন্দেই দিন কাটাচ্ছেন। তিনি বেশি সময় কাটাচ্ছেন অভিনেত্রী তনুশ্রী এবং শ্রাবন্তীর সাথে। টলিউডের অন্য জনপ্রিয় মুখ মধুমিতা সরকার নায়িকার বেবি বাম্প নিয়ে মুখ খুললেন। চলুন জেনে নেই তিনি কি বললেন?

https://www.instagram.com/p/CRTSKgAtcAO/?utm_medium=copy_link

বং ক্রাশ মধুমিতা বললেন,”নুসরত জাহান একজন সাহসী মেয়ে এবং তিনি খুব বোল্ড পদক্ষেপ নিয়েছেন। আমাকে বলতেই হচ্ছে যে মাতৃত্ব কালীন অবস্থায় তার জেল্লা বেড়েছে এবং তিনি আরো সুন্দরী হয়েছেন। তিনি যদিও অফিশিয়ালি জানাননি তিনি সিঙ্গেল মাদার হিসেবে তার দায়িত্ব পালন করবেন কিনা? তিনি এও বলেন নি যে তার সন্তান কার ভালোবাসার ফসল? এটা অভিনেত্রীর নিজের জীবন তাই আমি জাজ করার কেউ নই।”