বারুইপুর থেকে গ্রেফতার বামাল সমেত যুবক, প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র উদ্ধার

পুলিশ সূত্রের খবর থেকে জানা গিয়েছে সিনিয়র ইন্সপেক্টর লক্ষীকান্ত বিশ্বাস নেতৃত্ব দিয়েছিলেন ওই এলাকায় তল্লাশি চালানোর জন্য। নেতৃত্ব দেওয়ার কারণ হলো গোপন সূত্রে খবর পাওয়া গিয়েছিল যে ওই এলাকায় বেআইনি অস্ত্র পাচার হচ্ছে। তাই তৎক্ষণাৎ গোপনীয়তার সাথে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র। তার সাথে সাথে আগ্নেয়াস্ত্র পাচারকারী যুবককেও হাতেনাতে গ্রেফতার করেন পুলিশ (365 Reporter Bangla Baruipur News: man arrested with firearms from Baruipur. Senior inspector Lakshmi Kanta Biswas leads the mission)।

জানা গিয়েছে আগ্নেয়াস্ত্র পাচারকারী যুবকের নাম আলাউদ্দিন লস্কর (Police arrests Alauddin Naskar from Gobindapur, Jaynagar, South 24 Parganas)।

অভিযুক্তর কাছ থেকে যে সমস্ত সামগ্রী উদ্ধার করা হয়েছে তার তালিকা আছে ৬ টি বন্দুক, একটি মোটর বাইক এবং একটি স্মার্টফোন সহ নগদ ৩০ হাজার টাকা। জানা গিয়েছে ধৃত আলাউদ্দিন লস্কর গোবিন্দপুরে বসবাস করে, যেটি জয়নগর থানার অন্তর্গত। জয়নগর থেকে আলাউদ্দিন বারুইপুরে আসে বেআইনি অস্ত্র বিক্রির জন্য।

সাদা পোশাক পরিহিত পুলিশদের গোপন অভিযানের কথা জানতে পারেনি আলাউদ্দিন তাই বামালসমেত ধরা পরে পুলিশের হাতে। পুলিশ জানিয়েছেন ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে এবং তার এই কারবারের সাথে কে কে জড়িত, কোথা থেকে আগ্নেয়াস্ত্র পাচার হচ্ছে এবং কোথায় যাচ্ছে সে বিষয়ে তদন্ত করা হবে।