প্রসঙ্গ কুইন কঙ্গনা! কলকাতা থেকে সঞ্জয় রাউতকে হুমকি ফোন! গ্রেপ্তার ছেলেটি

এই মুহূর্তে কঙ্গনা রানাওয়াত এবং শিবসেনা নেতা সঞ্জয় রাউতের মধ্যে তর্ক বিতর্ক চরমে (Huge beefing between Queen Kangana Ranaut and Shiv Sena leader Sanjay Raut)। এরই মাঝে আরেকটি চাঞ্চল্যকর কাণ্ড ঘটে গেল। কলকাতা থেকে এক যুবক নেতা সঞ্জয় রাউত কে ফোন করে হুমকি দিয়েছে। ফলে তার মোবাইল নাম্বার ট্র্যাক করে গ্রেফতার করেছে তাকে।

হুমকি ফোন পাওয়ার পরপরই মুম্বাই পুলিশ ঘটনাটির তদন্ত করতে শুরু করে। আর দেখতে পায় যে এই কোয়ালিটি কলকাতা থেকে গিয়েছে। জানা গিয়েছে ওই যুবকের বাড়ি টালিগঞ্জে। আর এরপর তাকে এরেস্ট করা হয় (Man from Kolka, Tollygunge arrested for threatening Sanjay Raut)। জানা গিয়েছে, এই অভিযুক্তকে শুক্রবারে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হবে। অপরদিকে মুম্বাই নেওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের এপ্লিকেশন করা হবে।

প্রসঙ্গত, সাত দিন পূর্বে নেতা সঞ্জয় রাউত কঙ্গনা কে হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। এই অভিনেত্রী দাবি করেন,” সঞ্জয় রাউত আমাকে সামনাসামনি হুমকি দিয়ে দিয়েছেন। তার দাবী আমি যেন মুম্বাইতে আর না আসি।”

তবে শিব সেনা মুখপাত্র এর উত্তর দিয়েছেন। তিনি জানালেন,” আমাদের তরফ থেকে কোনো হুমকি যায় না। কঙ্গনা আসলে পুরো ব্যাপারটা লাইম লাইটে আনছে। ওর পেছনে বড়োসড়ো কারো হাত রয়েছে।” তিনি আরো জানালেন যে, ওই অভিনেত্রী মুম্বাইতে বাস করেন। অথচ মুম্বাইয়েরই অপমান করে চলেছেন।

এই হুমকি পরপরই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এর সিকিউরিটি বাড়িয়ে দেওয়া হয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক এর দায়িত্ব নেয়। তাদের তরফ থেকে কুইন’ কঙ্গনা কে ওয়াই প্লাস সিকিউরিটি দেওয়া হচ্ছে। এই মুহূর্তে কঙ্গনার প্রতিরক্ষার দায়িত্ব তার ব্যক্তিগত দেহরক্ষী রয়েছেন। এরই সঙ্গে সরকারের প্রদত্ত অতিরিক্ত 10 জন সিকিউরিটি গার্ড রয়েছেন।

ইতিমধ্যে আপনারা জেনে গিয়েছেন যে, কঙ্গনার অফিসে ভাঙচুর চালানো হয়েছিল। আর এরপরে বিতরকের ঝড় উঠে যায়। আর এত কিছুর মাঝে কলকাতা থেকে যুবক শিবসেনার মুখপাত্র কে হুমকি ফোন করে। পরে জানা যায় যে, কলটি কলকাতা থেকে করা হয়েছে।