হাতে শাঁখ তুলে নিয়ে নিজের বউকে ঘরে তুললেল বরণ করে।

টলিউড, বলিউড এবং ক্রিকেট জগত থেকে যেমন একদিকে শোনা যাচ্ছে জুটিদের মা বাবা হওয়ার খবর তেমনি আবার শোনা যাচ্ছে কোথাও কোথাও কিছু জুটির গাঁটছড়া বাঁধার খবর।

টলিউডের একটি মিষ্টি মেয়ে মানালি। সে তার অভিনয় দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন। অবশেষে তার অনুগামীদের জন্য সুখবর এলো। লকডাউন এর মধ্যেই করোনার অস্বাভাবিক পরিস্থিতিতে তিনি অবশেষে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়ে নিলেন। (Showbiz : actress Manali and Abhimanyu start their happy married life)

অবশেষে ২১শে সেপ্টেম্বর পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। খুব বড়ো করে না হলেও নিজেদের মধ্যে তারা সুন্দর করে বিয়ের অনুষ্ঠানটি পরিচালনা করেছিলেন। (Manali Dey marries director Abhimanyu Mukhopadhay on 21st October)

সম্প্রতি মানালি দে তার বিয়ের পর শ্বশুর বাড়িতে প্রথম পদক্ষেপের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন।

https://www.instagram.com/p/CGmLYXtn_1J/?utm_source=ig_web_copy_link

দেখা যায় পরিচালক অভিমুন্য নিজে শঙ্খ বাজিয়ে মানালি কে তার ঘরে বরণ করে নিচ্ছে। ভিডিওটির আশেপাশের কথা অনুযায়ী বোঝা যাচ্ছে যে কেউ মানালি কে প্রশ্ন করেছিলো শঙ্খ কে বাজাচ্ছে এবং সেই প্রশ্নের উত্তরে মানালি বলেছিল ‘বর’। (sakh bajiye ulu dia nijer bou ke ghore tullen bor)

Biyer chobi- marriage photo of manali and abhimanyu
মানালি এবং অভিমুন্যর বিয়ের ছবি (Credit : manali_manisha)

ব্যাপারটা পরিষ্কার যে অভিমুন্য নিজের শঙ্খ বাজিয়ে মানালি কে তাদের ঘরে বরণ করে নিয়েছিলেন।

অভিমুন্যকে বলতে শোনা যায়, “কিছু করার নেই বাড়িতে আর কেউই শাঁখ বাজাতে পারে না এমনকি তার মাও পারে না।”

দুজনেই আইনি মতে বিয়ে সেরে ফেলেছিলেন আগেই এবং অবশেষে ২১শে সেপ্টেম্বর তারা সামাজিক মতে বিয়ে করে।

বিয়ের পর নিজেদের একসাথে ছবি মানালি সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে শেয়ার করেছিলেন, যার পর তার অনুগামীদের তরফ থেকে তাদের জন্য আসে নতুন জীবনে পা রাখার শুভেচ্ছা বার্তা।