Mandar Web Series: প্রতিশোধের আগুন জ্বলে উঠবে অনির্বাণের মন্দার ওয়েব সিরিজ এ

হইচই সিজন ফাইভে যে সমস্ত ওয়েব সিরিজ নিয়ে আসছে তার মধ্যে অন্যতম হলো মন্দার। ওয়েব সিরিজের টিজার শুরু হচ্ছে মন্দার এর উপুর হয়ে থাকা দেহ নিয়ে যিনি গেইলপুর সৈকতে শুয়ে রয়েছেন। পরক্ষনেই দেবেশ রায় চৌধুরীর (Debesh Roychowdhury) এই কন্ঠ – “সাগর, অতল গভীর সাগর…এই সাগরের কোন মাছ কখন কোন মাছকে খাইলিবে সেটা সাগরের কোনও মাছ জানেনি…” অর্থাৎ কথাগুলো শুনে বোঝা যাচ্ছে যে এই থ্রিলারধর্মী এই সিরিজে ভয়ানক প্রতিশোধের আগুন জ্বলে উঠবে অথবা সিংহাসনের লোভ দেখা যাবে। সবশেষে অন্ধকার একটা জায়গায় অভিনেত্রী সোহিনী সরকারের রক্ত মাখা মুখ দেখলে আপনার গা ছমছম করবেই। (Hoichoi Upcoming Web Series News: Actor Anirban Bhattacharya is going to debut on a revenge thriller named Mandaar – Hoichoi world classics)

উইলিয়াম শেক্সপিয়ারের লেখা ম্যাকবেথ থেকে হইচই প্লাটফর্মে তৈরি হচ্ছে মন্দার ওয়েব সিরিজ। আর এই ওয়েব সিরিজের মাধ্যমে ডিরেক্টর হিসেবে ডেবিউ করছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই সিরিজে মন্দার অর্থাৎ ম্যাকবেথের চরিত্রে রয়েছেন দেবাশিস মন্ডল এবং লাইলি অর্থাৎ লেডি ম্যাকবেথ এর চরিত্রে রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। অপরদিকে চিত্রনাট্যটি লিখেছেন প্রতীক দত্ত (Pratik Kumar Dutta)। (Mandar Web series cast: Debasish Mondal as Mondar aka Macbeth and Sohini Sarkar as Laily aka lady Macbeth)

ইতিমধ্যে মন্দার ওয়েব সিরিজটি নিয়ে দর্শকমহলে তুমুল উত্তেজনা শুরু হয়ে গিয়েছে। প্রত্যেকে অপেক্ষা করছেন কখন ওয়েব সিরিজটি রিলিজ হবে। অপরদিকে, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য হইচই ওয়ার্ল্ড ক্লাসিকের ‘মন্দার’ নির্মাণ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত। শেক্সপিয়রের অন্যতম সেরা ট্রাজেডি ম্যাকবেথ এর বাংলা অ্যাডাপ্টেশন করতে গিয়ে তিনি ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন আবার কিছুটা ভয়ও পেয়ে যান। (Mandaar Web Series)

তবে দীর্ঘ পরিশ্রমের পর তিনি যখন ফসলটি দেখতে পান তখন ভীষণ খুশি হয়ে যান। তাছাড়া তিনি হইচই কে তার বাড়ির মত মনে করেন কারণ দীর্ঘদিন ধরে তিনি সেখানকার কলাকুশলীদের সঙ্গে একসাথে কাজ করছেন। তো বন্ধুরা আপনারা মন্দার ওয়েব সিরিজটি দেখার জন্য কতটা আগ্রহী তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান।