Maradonar Juto Wiki: কাহিনী নেপথ্যে এক জোড়া জুতো, মারাদোনার জুতো ওয়েব সিরিজ নিয়ে কৌতুহলী জনসাধারণ

আসতে চলেছে মৈনাক ভৌমিকের নতুন ওয়েব সিরিজ মারাদোনার জুতো। দুই পরিবারের মধ্যে একটি জুতো নিয়ে রয়েছে অন্তহীন বিবাদ। এই প্রথম এমন একটি কাহিনী আমরা দেখব যার মধ্যে মুখ্য ভূমিকায় অভিনয় করবে এক জোড়া জুতো। জুতো টিকে কেন্দ্র করে গল্পের বুনন করছে হিয়া এবং রণ। পেশায় ফ্যাশন ব্লগার হিয়া। অন্যদিকে ফটোগ্রাফার হল রনদেব। রিয়া দত্ত বাড়ির মেয়ে এবং রনদেব চৌধুরী পরিবারের ছেলে। (Hoichoi Upcoming Web Series: Maradonar Juto web series stars Susmita Chatterjee and Amartya Roy. Maradonar Juto Release Date – this April)

কিভাবে এই দুই ভিন্ন স্বাদের মানুষকে কাছাকাছি আনবে একটি জুতো? আদৌ কি এদের মধ্যে কোন রকম প্রেমের সম্পর্ক হবে নাকি শুধুমাত্র ঝগড়া এবং বিবাদ করে কেটে যাবে এদের? সে কথা এখনো কিন্তু কাউকে জানাননি সিরিজের নায়িকা হিয়া অর্থাৎ সুস্মিতা চট্টোপাধ্যায়।

সুস্মিতার প্রথম ছবি প্রেম টেম, ইতিমধ্যেই বক্সঅফিসে ভালো সাড়া ফেলে দিয়েছে। এর পরেই তার কাজ মৈনাক ভৌমিকের সঙ্গে। অভিনেত্রী সিনেমা প্রসঙ্গে জানিয়েছেন যে, মৈনাক দা কাজ করার সময় আমাকে অনেকটাই স্বাধীনতা দিয়েছে। নিজের মতো কাজ করতে বলেছেন আমাকে। তবে ভুল হলে সেটা ধরিয়ে দিয়েছেন বারবার।

সুস্মিতা বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অমর্ত্য রায় কে। তবে নায়কের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কোন কথাই বলতে শোনা গেল না সুস্মিতা কে। তিনি জানালেন যে, হিয়া ও রণ সবসময় ঝগড়া করে। একে অপরকে কিভাবে নাজেহাল করবে সেই নিয়ে চিন্তাভাবনা করে। আদৌ তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক হবে কিনা সেটাই এখন দেখার। ততদিন সকলের কাছে ব্যাপারটা আড়ালে থাকুক।

জুতো প্রসঙ্গে মৈনাক ভৌমিক বলেছেন যে, প্রথম অন্য কিছু করার চেষ্টা করলেন তিনি। একেবারে নতুন একটি অভিজ্ঞতা। অন্যরকম হলেও একেবারে অন্যরকম নয়। সব মিলিয়ে একটি গল্প তৈরি করার চেষ্টা করেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই ডাবিং পর্ব অনেকটাই শেষ হয়ে গেছে। নায়ক নায়িকা ছাড়াও সিরিজের অন্যান্য চরিত্ররা আসবে সকলের সামনে। আগামী মে মাসে মুক্তি পেতে চলেছে মারাদোনার জুতো।

maradonar juto web series stars susmita chatterjee and amartya roy
Maradonar Juto Wiki: কাহিনী নেপথ্যে এক জোড়া জুতো, মারাদোনার জুতো ওয়েব সিরিজ নিয়ে কৌতুহলী জনসাধারণ