আবার আগুন কলকাতার বুকে। গড়িয়ার ৪৫ নম্বর বাস স্ট্যান্ডে আগুন।

Garia : এমনিতেই চারিদিকে করোনার মারন থাবা। হু হু করে বাড়ছে ক্রমশ সংক্রমণের সংখ্যা। তার ওপর কিছু দিন অন্তর অন্তর শোনা যাচ্ছে কলকাতার বুকে অগ্নিকাণ্ডের ঘটনা। প্রকৃতি যেন প্রায় রুষ্ট। কলকাতার বুকে আবার অগ্নিকাণ্ড। (Garia Fire News : Massive fire in a wooden warehouse in Garia 45 no bus stand. Address : C12, Eastern Metropolitan Bypass Link Rd, Ashutosh Pally, Baishnabghata Patuli Twp, Patuli, Kolkata, West Bengal 700084)

গড়িয়ায় ৪৫ নম্বর বাস স্ট্যান্ডের মোড়ে এক কাঠের গুদামে ভয়াবহ আগুন। আগুন এতটাই তীব্র যে আশেপাশের এলাকা গুলোতেও আগুন ধরে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। (Garia r 45 number bus stand e ek kather gudam e biddhongshi agun, kolkata)

ঘটনাস্থলে পৌঁছেছে পাটুলি থানার পুলিশ কর্মী। আগুন নেভানোর জন্য পৌঁছেছে চারটি দমকল। (4 fire extinguish team and Police form Patuli Thana reach to the spot)

আজ ঠিক বিকেল তিনটে নাগাদ এরকম বিধ্বংসী আগুন লাগে। জানা যায় যে গড়িয়ার ৪৫ নম্বর বাস স্ট্যান্ডের মোড়ের কাছে একটি ঠাকুর বানানোর জায়গা থেকেই প্রথম আগুন লাগার কথা মনে করা হয়, পরে এই আগুন ছড়ায় কাঠের গোলায় এবং দাহ্য বস্তু মজুত থাকার জন্য সাথে সাথেই আগুন ছড়িয়ে পরে।

ওই জায়গার আশেপাশে রয়েছে বেশকিছু বাড়ি এবং একটি ছোট্ট বাজার। দমকল বাহিনী চেষ্টা করছে যাতে ওই আগুন অন্যান্য কোথাও না ছড়াতে পারে।

গড়িয়া মোড় থেকে ৪৫ নম্বর বাস স্ট্যান্ড পর্যন্ত যাতায়াত ব্যবস্থা বন্ধ করে দেওয়া হয়েছে। এই আগুন যাতে আর কোন এলাকার মধ্যে না ছড়াতে পারে সেই জন্য দমকল বাহিনীর সাথে আশেপাশের মানুষজনরা ভীষণভাবে কাজ করছেন।

massive fire in garia 45 no bus stand
আবার আগুন কলকাতার বুকে। গড়িয়ার ৪৫ নম্বর বাস স্ট্যান্ডে কাঠের গুদামে আগুন।