Farmers Protest – কৃষকদের সমর্থন করলেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা – Mia Khalifa

Ex Pornstar Mia Khalifa Supports Famers Protest : কেন্দ্রীয় সরকারের পাস করা নতুন কৃষি সংক্রান্ত বিল নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ হয়ে গেছে কৃষি সমাজ। দিনের পর দিন ধরে তাদেরকে বঞ্চিত করা হচ্ছে বলে মনে করছে এবং তারা এই বঞ্চিত থাকার প্রতিবাদে ধর্নায় বসছে। এখনো পর্যন্ত কোন রকম আশ্বাস কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে তাদের দেওয়া হয়নি।। (News Nation : Mia Khalifa shows her support on Farmers Protest in Delhi. #MiaKhalifa #FarmersProtest)

কৃষকদের এই আন্দোলন চলাকালীন নানান নেতা-নেত্রীরা পাশে থেকেছেন, তবে এইবার কৃষকদের পাশে দাঁড়ালেন প্রাক্তন পর্ন স্টার মিয়া খলিফা। তিনি টুইটারে কৃষকদের সমর্থন করে লিখেছেন। কৃষকরা যে এলাকায় আন্দোলন করছে সেই খানের নেটওয়ার্ক কেটে দেওয়া হয়েছে,এরকম কাজ কেন করা হয়েছে সেই বিষয়ে প্রশ্ন তুলেছেন মিয়া।

কৃষকদের এই আন্দোলন চলাকালীন নানান নেতা-নেত্রীরা পাশে থেকেছেন, তবে এইবার কৃষকদের পাশে দাঁড়ালেন মিয়া খলিফা। তিনি টুইটারে কৃষকদের সমর্থন করে লিখেছেন। কৃষকরা যে এলাকায় আন্দোলন করছে সেই খানের নেটওয়ার্ক কেটে দেওয়া হয়েছে, এরকম কাজ কেন করা হয়েছে সেই বিষয়ে প্রশ্ন তুলেছেন মিয়া। (Delhi farmer der sromik der pashe daralen Mia Khalifa)

Mia Khalifa tweets on supporting frmers protest in India
কৃষক আন্দোলন সমর্থনে ট্যুইট করলেন মিয়া খলিফা

তিনি আরো বলেন যে এই আন্দোলন কেউ টাকার বিনিময়ে যে করছে না সেটা বোঝাই গেছে। তিনি জানান যে কৃষকদের পাশে তিনি রয়েছেন। এরপর এই মঙ্গলবার দিন কৃষক আন্দোলনকে সমর্থন করে কৃষকদের পাশে থাকতে কে টুইট করেছেন পপস্টার রিহানা।

তিনি বলেন যে কৃষকদের এই বহুদিন ধরে চলে আসা আন্দোলন বিষয়ে কেউ এখনো মুখ খুলছে না কেন খুলছে না? এই প্রশ্ন করেন তিনি। গ্রেটা থানবার্গ একজন পরিবেশবিদ তিনিও কৃষক আন্দোলনকে সমর্থন করে পাশে আছেন বলে টুইট করেছেন। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত রিহানা এবং গ্রেটারের টুইট দেখে তখনই ক্ষিপ্ত হয়ে পড়েছিলেন।

কঙ্গনা বলেন যে, মানুষরা কখনোই আমাদের দেশের ভেতরের অবস্থা নিয়ে মন্তব্য করবেন না। কঙ্গনা মনে করছেন যে কৃষক আন্দোলনকে কাজে লাগিয়ে ভারতবর্ষকে ভেঙে দেওয়ার চেষ্টা চলছে, এই ধরনের অভিযোগ এনেছেন রিহানাদের বিরুদ্ধে।

একদিকে যখন রিহানাদের মন্তব্যকে ঘিরে কঙ্গনা ক্ষিপ্ত হয়েছিলেন সেই সময় রিহানাদের পাশে দাঁড়ান রিচা চাড্ডা। রিচা টুইট করে বলেন যে, কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য আপনাদের ধন্যবাদ।