সুনিপুণভাবে আমের আটি চুষছেন মিমি চক্রবর্তী – ভিডিও ভাইরাল

বর্তমান সময়ে টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। এই মুহূর্তে তিনি রাজনীতি এবং অভিনয় দুদিকেই সাফল্যের চূড়ায় রয়েছেন। তিনি সাংসদ হিসেবে যেরকম ভাবে মানুষের পাশে থাকছেন সেরকম ভাবে অভিনেত্রী হিসেবে মানুষের মনোরঞ্জনও করে চলেছেন। আর এরই মধ্যে তিনি সেজেগুজে আম খেয়ে ভাইরাল হলেন সামাজিক গণমাধ্যমে।

সোশ্যাল মিডিয়াতে মিমির ফলোয়ার্স এর সংখ্যা ঈর্ষণীয়। ফলে তিনি কোন ভিডিও বা ফটো পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে মিলিয়ন ফলোয়ার্স এর মধ্যে পৌঁছে যায়। ফল এটা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় নেয় না। সম্প্রতি তিনি লিপস্টিক মাখা ঠোঁটে এবং সেজেগুজে আম খাচ্ছেন। আর এই ভিডিও তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন।

https://www.instagram.com/reel/CRLKDjGgOtg/?utm_medium=copy_link

প্রকৃতপক্ষে এই ভিডিওতে দেখা যাচ্ছে, মিমি কিভাবে আম খান বা কিভাবে আম খেতে হয় তা। অপরদিকে এই ভিডিওতে মিমির সাজগোজ চোখে পড়ার মতো। তিনি তার গা ভর্তি গয়না পরে আছেন এবং বেশ সুন্দর শাড়ি পড়েছেন। সঙ্গে রয়েছে অনবদ্য মেকআপ এবং ঠোঁটে লিপস্টিক। (Mimi Chakraborty am khacchen)

তবে গাঢ় লিপস্টিক থাকা সত্ত্বেও তার আম খেতে কিন্তু কোনো অসুবিধা হচ্ছে না। এমনকি এত চুষে চুষে আম খাওয়ার পরেও তার লিপস্টিক কিন্তু উঠে যায় নি। তিনি বহাল তবিয়তে আম খেয়ে যাচ্ছেন।