ছেলে চিকু কে হারিয়ে ভীষণভাবে ভেঙে পড়লেন মিমি, সমব্যথি নেটদুনিয়া

আমাদের মধ্যে যারা পশুপাখি ভালোবাসেন তারাই বোধহয়একমাত্র বুঝতে পারবেন যে যে সমস্ত পশুকে আমরা সন্তানের মতো ভালোবাসি এবং পালন করি তারা চলে গেলে ঠিক কতখানি কষ্ট হয় আমাদের। এই সমস্ত কষ্ট মন থেকে মেনে নেওয়া যায় না। এই মুহূর্তে ঠিক এমনই কষ্ট পেয়েছেন অভিনেত্রী তথা সংসদ মিমি চক্রবর্তী। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল তার একমাত্র পোষ্য তথা সন্তান চিকু। কিন্তু শেষপর্যন্ত মারণ রোগের সঙ্গে লড়াই করতে করতে হেরে যায় সে (Tollywood Sad News: Mimi Chakraborty loses son like Chikoo in cancer)

https://www.instagram.com/p/CNxM1UKgbKA/

শনিবার ‘ছেলে’কে কবর দিয়ে এসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের কষ্ট প্রকাশ করলেন অভিনেত্রী। জানালেন যে তার সঙ্গে যেন কোথায় রয়েছে চিকু। কোন দিন সে হারিয়ে যাবে না তার থেকে। চিকুর একটি ছবিও শেয়ার করেছেন তিনি। ফুল এবং মালা দিয়ে সাজানো সেই ছবি। ধুপ বাতি জ্বালিয়ে তার সামনে বসে রয়েছেন মিমি। (Mimi’s dog Chiku dies in Cancer)

ক্যাপশনে মিমি লিখেছেন যে, কেন চলে গেলি। তুই চলে গেলি আমার একটা জীবনের অংশ যেন চলে গেল। সারা জীবন তোকে ভাবেই ভালোবাসবো আমি। (Mimi Chakraborty son Name)

খবরটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ার পর অনেকেই অভিনেত্রীর শোকে শোকাহত হয়েছেন। তারই মধ্যে একজন লিখেছেন যে, খবরটি পড়ে যেন কোথায় থমকে গেলাম। আমি এবং আমার পরিবার ভুক্তভোগী। সাড়ে ছয় বছর আগে ঠিক এই ভাবেই আমাদের ছেড়ে চলে গেছিল আমাদের পোষ্য। আশা করি খুব তাড়াতাড়ি আপনি এই শোক কাটিয়ে উঠবেন।

অন্য একজন চিকির ছবির কথা উল্লেখ করে লিখেছেন যে, ছবিতে ওর চোখ দুটো কি জীবন্ত লাগছে। আমিও একজন পশুপ্রেমী। তাই বুঝতে পারছি এই কষ্ট কতখানি। চিকু যেন আপনার কাছে অন্য রূপে ফিরে আসে।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই ক্যান্সারাক্রান্ত চিকিৎসা করিয়ে আনা হয়েছে চেন্নাই থেকে। চিকু অসুস্থ হয়ে যাবার পর থেকেই শহরের নানান জায়গায় ছোটাছুটি করেছেন মিমি। আশার আলো না দেখতে পেয়ে অবশেষে চেন্নাই যাবার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। শেষ সময়ে কিছুদিন ভালো ছিল চিকু। কিন্তু তারপর না ফেরার দেশে চলে যেতে হল তাকে।

mimi chakraborty loses son like chikoo in cancer
ছেলে চিকু কে হারিয়ে ভীষণভাবে ভেঙে পড়লেন মিমি, সমব্যথি নেটদুনিয়া