জন্মদিনের টুথপেস্ট খেয়ে ফেললেন মিঠাইয়ের নন্দা! তুমুল ভাইরাল ভিডিও

গত কয়েক সপ্তাহ ধরে তাবড় তাবড় সিরিয়াল কে পিছনে ফেলে টিআরপি রেটিংয়ে টপ স্থান অধিকার করেছে মিঠাই সিরিয়াল। আর এর ফলে দর্শকেরা এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্রকে ভীষণ ভালোবেসে ফেলেছেন। আর ঠিক এই কারণেই মিঠাই এর প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর খুঁটিনাটি সম্পর্কে জেনে ফেলেছেন দর্শকেরা। আর এরই মধ্যে জন্মদিনের আনন্দে টুথপেস্ট খেয়ে ফেললেন মিঠাই সিরিয়ালের নন্দা! (Mithai serial actress Nanda Koushambi Chakraborty eats toothpaste in her birthday)

প্রকৃতপক্ষে জি বাংলার মিঠাই সিরিয়ালের জনপ্রিয় চরিত্রগুলোর মধ্যে অন্যতম হলো নন্দা। আর এই চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। আগামীকাল কৌশাম্বী তার জন্মদিন উপলক্ষে মিঠাই অর্থাৎ সৌমি তৃষা কুন্ডু এবং তোরসা অর্থাৎ তন্বী লাহা রায় কৌশাম্বীর সাথে রেস্টুরেন্টে চলে গেলেন। সেখানে তারা পছন্দের খাবার খাচ্ছেন এবং দুষ্টু মিষ্টি মজা করছেন।

আর এই মজার ভিডিওটি তারা সোশ্যাল মিডিয়াতে দর্শকের সঙ্গে ভাগ করে নেন। আর সেই ভিডিওতে দেখা যায় অভিনেত্রী কৌশাম্বী টুথপেষ্ট নিয়ে দারুণ দুষ্টু মিষ্টি কথা এবং অঙ্গভঙ্গি করছেন। আর এই কথা শুনে তার দুই সহ-অভিনেত্রী হেসেই যাচ্ছেন। আবার হঠাৎ করে তিনি বিরিয়ানি খাওয়ার চিন্তাভাবনা মাথায় আনেন।

আর তার এই জন্মদিনের কাজকর্ম ক্যামেরাবন্দি করছেন মিঠাই। তবে প্রথম দিকে তিনি তাঁর সহ অভিনেত্রী কৌশাম্বীর কার্যকলাপ ক্যামেরাবন্দি করতে গেলে কৌশাম্বী বলেন,”আজ আমার জন্মদিন নয়, আমার জন্মদিন কাল।” আর এর উত্তরে সৌমি তৃষা বলেন,”কাল তো আপনি এভেলেবেল থাকবেন না ম্যাডাম।”

প্রসঙ্গত, এই সিরিয়ালের সবথেকে বড় টুইস্ট গুলোর মধ্যে অন্যতম হলো মিঠাই এবং সিদ্ধার্থের ডিভোর্স কেস। এর ফলে দর্শকেরা সিরিয়াল টি দেখার জন্য হুমরি খেয়ে পড়ছেন নির্দিষ্ট সময়ে। আর গত একটি এপিসোডে দেখা গেছে ডিভোর্স কেসে কোর্টে সিদ্ধান্তকে জিজ্ঞাসা করা হয়েছে মিঠাই এর বিরুদ্ধে তিনি কি অভিযোগ আনবেন? সিদ্ধার্থ এক মজার উত্তর দেয়।

সে জানায়,”মিঠাই জায়গার জিনিস জায়গায় রাখে না। ওর হাতে পায়ে কোন কন্ট্রোল নেই – সবসময় এটা ভাঙছে না হলে ওটা ভাঙছে।” আর এরকম অদ্ভুত উত্তর শুনে বিচারকের চোখ কপালে উঠে যায় এবং কি ভীষণ মজা পান। তাছাড়া পুরো আদালত চত্বর তাদের কথা শুনে হো হো করে হেসে ফেলে।