“কৃষ্ণ নাম করলে সব পাপ ধুয়ে মুছে যাবে,” – রথযাত্রার শুভেচ্ছা জানালেন মিঠাই

গত সোমবার ছিল শুভ রথযাত্রা। আপনার প্রত্যেক এই বাড়িতে বসেই টিভিতে জগন্নাথ দেবের এবং পুরী ধামের রথ যাত্রার বিভিন্ন সুন্দর দৃশ্য দেখতে পেয়েছেন। অপরদিকে আপনারা যারা বাংলা সিরিয়ালের নিয়মিত দর্শক তারাও তাদের প্রিয় ধারাবাহিকে রথ যাত্রার বিশেষ দৃশ্য দেখতে পেয়েছেন। বিশেষ করে টিআরপিতে এক নম্বরে থাকা মিঠাই সিরিয়াল হলে তো কোন কথাই নেই। (Zee Bangla Mithai Serial actress Soumitrisha Kundu welcomes her fans in Rath Yatra)

জি বাংলা ধারাবাহিক মিঠাই এখন টিআরপিতে এক নম্বরে রয়েছে। প্রথম দিন থেকেই দর্শকরা এই সিরিয়ালটি দেখে মুগ্ধ হয়ে গিয়েছে। মিঠাই সিরিয়ালের অভিনেত্রী অর্থাৎ দুষ্টু মিষ্টি সৌমিতৃষা কুন্ডু কে পছন্দ করে না এমন দর্শক কেউ নেই।

অপরদিকে ধারাবাহিকে যে অন্যান্য চরিত্র গুলো রয়েছে তারাও বেশ ভালোভাবে অভিনয় করছেন। আর এই ধারাবাহিকে একটি একান্নবর্তী পরিবারের গল্প দেখানো হচ্ছে। মূলত এই ধারাবাহিকটি গুলো মোদক পরিবারের কাহিনী নিয়ে যারা দীর্ঘদিন ধরে মিষ্টি ব্যবসার সঙ্গে জড়িত।

এই সিরিয়ালে মিঠাই কে এক হাসিখুশি চঞ্চল মেয়ে হিসেবে দেখা যায়। অপরদিকে মোদক পরিবারের সব থেকে ছোট ছেলে সিদ্ধার্থ কিন্তু খুব গোমড়া মুখো এবং কাঠখোট্টা। আর সে হল মিঠাইয়ের বর। বর্তমানে মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে বিচ্ছেদের মামলা শুরু হয়ে গিয়েছে। তবে এতকিছুর মধ্যেও মোদক পরিবারে কিন্তু আগের মতই পালিত হচ্ছে রথযাত্রা।

আরে রথযাত্রা প্রসঙ্গেই সৌমি তৃষা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ফটো শেয়ার করেন। এই ফটো অনুসারে তিনি পরে রয়েছেন হলুদ রঙের শাড়ি তার হাতে প্রদীপ এবং পেছনে দেখা যাচ্ছে জগন্নাথ দেবের রথ ফুল মালা দিয়ে সজ্জিত। অভিনেত্রী প্রদীপ হাতে করে দাঁড়িয়ে রয়েছেন এবং ক্যাপশনে লিখেছেন – শুভ রথযাত্রা কৃষ্ণ নামে শুভ হোক।