রাস্তার মাঝখানে জামা খুলে ফেললেন টেস! আটকে দিল মিঠাই, ভিডিও ভাইরাল

বর্তমানে সামাজিক গণমাধ্যমে একটি গানে কোমর দোলানোর চ্যালেঞ্জ করছেন প্রত্যেকে। আপনারা যে কেউ ইনস্টাগ্রাম খুললেই ওই বিশেষ গানের মিউজিক এ দেখতে পাবেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা পর্যন্ত কোমর দোলাচ্ছেন। আর এই চ্যালেঞ্জ এর নাম দেওয়া হয়েছে হিপ ওয়াক চ্যালেঞ্জ। আর বর্তমানে এই ট্রেন্ডে গা ভাসিয়ে রিল ভিডিও বানালেন তন্বী লাহা রায়। আপনারা প্রত্যেকেই জানেন তন্বী রায় হলেন আমাদের সকলের প্রিয় ধারাবাহিক মিঠাইয়ের তোর্ষা। (Zee Bangla Mithai Serial News: Soumitrisha Kundu on Tonni Laha Roy hip walk challenge video)

সিনেমার নায়ক নায়িকাদের মত সিরিয়ালে যারা অভিনয় করেন তাদেরকেও শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত থাকতে হয়। আবার এর মধ্যেই ভক্তদের জন্য তন্নি এবং সৌমি তৃষা দুই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ থাকেন। তারা মাঝে মধ্যেই ভক্তদের জন্য বেশ মজার ভিডিও উপহার দিয়ে থাকেন।

তাছাড়া পরপর দুই সপ্তাহ ধরে বাংলা সিরিয়ালের মধ্যে টিআরপি রেটিং এর সব থেকে এগিয়ে রয়েছে মিঠাই। আর এই সিরিয়ালের প্রধান ভূমিকায় রয়েছেন সৌমিত্রা এবং আদৃত। তবে তাদেরসহ অভিনেতা-অভিনেত্রীরা ও দুর্দান্ত অভিনয় করে সকলের মন জয় করেছেন। আর এই কারণেই বাংলার মানুষের কাছে এতটা জনপ্রিয়তা পেয়েছে এই সিরিয়াল।

এবার এই শুটিংয়ের মধ্যেই নায়ক নায়িকারা বিভিন্ন ধরনের মজার ভিডিও পোস্ট করে থাকেন ইনস্টাগ্রাম সহ অন্যান্য সোশ্যাল মিডিয়াতে। আর এদের মধ্যে সৌমিতৃষা এবং তন্বী প্রচুর পরিমাণে রিল পোস্ট করে থাকেন। আর বেশিরভাগ ভিডিওতে এদের দুজনকে একসাথে দেখা যায়।

https://www.instagram.com/reel/CQ-mIVulAhl/?utm_medium=copy_link

আর তন্বী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নতুন ট্রেন্ড অনুযায়ী ভিডিও বানালেন। তিনি এক বিশেষ গানের সাথে নিজের পড়া টপ তুলতে শুরু করেন। তার মনের ইচ্ছা ছিল তিনি দর্শকদের কে তার সুন্দর কোমর দেখাবেন। কিন্তু এই ভিডিওর মধ্যে টুইস্ট এসে গেল।

হঠাৎ করে সেখানে হাজির হলেন মিঠাই অর্থাৎ সৌমিতৃষা। তিনি তন্নীকে তার মনের ইচ্ছা পূরণ করতে দিলেন না। তিনি হঠাৎ করে তার শাড়ির আঁচল দিয়ে তন্নীকে দর্শকদের থেকে ঢেকে দিলেন। অর্থাৎ তিনি তন্বীর কোমর সবার সামনে উন্মুক্ত করতে দেবেন না। তাছাড়া এই ভিডিওর ক্যাপশনে তরুণী এক মজার ক্যাপশন দিলেন।
মিস করবেন না, রথযাত্রায় পূর্ণা, স্বামীকে এক বিশেষ উপহার দেবে, পড়ুন বিস্তারিত

তিনি লিখলেন,”যখন আপনার পজেসিভ বন্ধু থাকে।” আপনারা দেখেছেন যে মিঠাই সিরিয়ালের গল্প অনুযায়ী মিঠাই এবং টেসের মধ্যে প্রচুর সংঘর্ষ হয়েছে। তবে বাস্তবে কিন্তু তাদের দুজনের সম্পর্ক সম্পূর্ণ আলাদা। তারা দু’জনে ভীষণ ভালো বন্ধু।

mithai soumitrisha on tonni laha hip walk challenge video
Mithai Serial: রাস্তার মাঝখানে জামা খুলে ফেললেন টেস! আটকে দিল মিঠাই, ভিডিও ভাইরাল