আটকানোর চেষ্টা করলেও কারোর কথা মানবো না, ফাটাকেষ্ট মিঠুন দার হুংকার

মিঠুন চক্রবর্তী যাকে আমরা বাংলার মহাগুরু বলে চিনে থাকি তিনি সমপ্রতি যোগ দিয়েছেন বিজেপিতে। দীর্ঘদিন তৃণমূলে যুক্ত থাকার পরে তিনি হঠাৎ করেই যোগ দিয়েছেন বিজেপিকে এবং তাই নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেছে প্রত্যেক মহলে। এবার পূর্ব বর্ধমান রায়না বিজেপির সভা থেকে মিঠুন চক্রবর্তী সাধারণের উদ্দেশ্যে ডাক দিয়ে তৃণমূল সরকারকে উৎখাতের জন্য পরামর্শ দিলেন। (West Bengal Assembly Election 2021 News: Mithun Chakraborty BJP candidate 2021 slams TMC and praises Modi sarkar)

তৃণমূলের দুয়ারে রেশন প্রতিশ্রুতি সমালোচনা করে মিঠুন চক্রবর্তী বলেছেন যে, দুয়ারে রেশন কিভাবে হবে? তার মানে এই সবকিছু ভাওতাবাজি। রেশন মানুষের স্বাভাবিক অধিকার। এটা যে কোনো রকম বঞ্চনা আমরা মেনে নেব না। এটা কোন ভিক্ষে নয়, মানুষকে তার স্বাভাবিক অধিকার বুঝে নিতে হবে।

কেন্দ্রের বিজেপি সরকারের আয়ুষ্মান ভারত প্রকল্পের প্রসঙ্গ তুলে তিনি বলেছেন যে, আয়ুষ্মান ভারত কার্ড থাকলে দেশের যেকোন জায়গা থেকে আপনি চিকিৎসার সুযোগ পেতে পারবেন। ভারতের সুযোগ-সুবিধা থেকে রাজ্যবাসীকে বঞ্চিত করার কোনো রকম পরিকল্পনা নেই আমাদের।

প্রসঙ্গত উল্লেখ্য, আয়ুষ্মান প্রকল্প নিয়ে তৃণমূলকে বারবার আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিজেপির ছোট-বড় প্রত্যেক নেতা। তারা জানিয়েছেন যে রাজনীতির কারণে সাধারণ মানুষকে বঞ্চিত করে দিলেন তৃণমূল সরকার। একইভাবে মিঠুন অভিযোগ করেছেন যে, একাধিক কর্মসূচির অনুমতি দেওয়া হচ্ছে না তৃণমূল সরকারের রাজত্বে। তবে তিনি এও হুমকি দিয়েছেন যে, তাকে যতই আটকানোর চেষ্টা করুক না কেন, সমস্ত বাধা ভেঙে তিনি বেরিয়ে আসবেন। এবারে বিজেপির রাজত্ব আসবেই।

mithun chakraborty bjp candidate 2021 slams tmc and praises modi sarkar
আটকানোর চেষ্টা করলেও কারোর কথা মানবো না, ফাটাকেষ্ট মিঠুন দার হুংকার