“লোকে ট্রোল করলে আমি গায়ে মাখি না”, – মোহর সোনামণি সাহা

সামাজিক গণমাধ্যম এর এক নতুন ট্রেন্ড হলো বিখ্যাত অভিনেতা অভিনেত্রী দের নিয়ে কটুক্তি করা। সেলিব্রিটিদের রিল লাইফ থেকে বাস্তব জীবন – এই সমস্ত কিছু নিয়েই নেটের নাগরিকরা ট্রোল করে থাকেন। তাছাড়া টেকনোলজির উন্নতির সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে ইউজারের সংখ্যা বেড়ে যাচ্ছে এবং তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে মিমারের সংখ্যা। বিখ্যাত নায়িকা সুদীপার মত অনুসারে, সস্তা খ্যাতি পেতে বাঙালিরা বিখ্যাত ব্যক্তিত্ব কে নিয়ে ট্রোল করে সৌজন্যতাবোধ হারিয়ে ফেলছে দিন দিন। এবার এই ট্রোল নিয়ে মুখ খুললেন মোহর সিরিয়ালের অভিনেত্রী সোনামণি সাহা। (Star Jalsha Bangla Serial News update: Mohor serial actress Sonamoni Saha open mouth about trolling on social media.)

আসলে মোহর সিরিয়ালের এই অভিনেত্রীও মাঝেমধ্যেই নেট জনতাদের কটুক্তি শিকার হন। তিনি এক টিভি চ্যানেলের ইন্টারভিউতে বললেন,”আমি ট্রোল কে বিশেষ পাত্তা দেই না। অনেকে অনেক কিছু বলে। আগে যখন দেবী চৌধুরানী করতাম বাপি লাহিড়ী এর থেকে বেশি গয়না পড়ছি বলে ট্রোল করা হয়েছে। তবে এখন মোহর খুব আদর্শবাদী বলে ট্রোল করা হয়। যখন মোহরকে ট্রোল করা হচ্ছে না তখন সোনামণিকে কিছু না কিছু বলে আক্রমণ করা হয়ে থাকে। তবে বিষয়টা এখনো এমন পর্যায়ে যায়নি যে আমি তার বিরুদ্ধে আইনি অভিযোগ জানাবো। এখন কোন খারাপ মন্তব্য পেলে আমি ব্লক করে দিই।”

আপনারা যারা মোহর সিরিয়াল টি নিয়মিত দেখে থাকেন তারা নিশ্চয়ই জানেন মোহর তার নিয়ম নীতি থেকে একচুলও সরে আসে না কখনো। ফলে আমজনতা তাকে আদর্শবাদী বলে কটুক্তি করছেন।

তবে সোনামণির কাছে একটা ব্যাপার খুব অবাক লাগছে। আর সেটা হল যারা অন্যকে ছোট করে থাকেন তারা তাদের নিজেদের অধিকাংশ সময় এই ফালতু কাজ করার জন্য ব্যয় করেন। এমনকি তাদের অধিকাংশ সময় কেটে যায় লোকের পিছনে ছুটতে ছুটতে। ফলে তারা আসলে কাউকে কটুক্তি করলেও সেই অভিনেতা-অভিনেত্রীকে অতিরিক্ত গুরুত্ব দিয়ে দিচ্ছেন।

মোহর সিরিয়ালের নায়িকা তার মন্তব্যে বললেন,”আমার জন্য এরা দিনের কিছুটা সময় ব্যয় করে। তাও খারাপ কমেন্ট করার জন্য। তাহলে তো আমাকে শেষ পর্যন্ত গুরুত্ব দিচ্ছেন। ভালো হোক বা খারাপ হোক সেই তো আমার কথাই ভাবতে হচ্ছে তাদের।”

প্রসঙ্গত, অল্প কিছুদিন আগেই দেশের মাটি সিরিয়ালের শ্রুতি দাস কে সামাজিক গণমাধ্যমে কুরুচিকর মন্তব্য করা হয়। তাকে বলা হয় যে, তিনি নাকি শরীর বিক্রি করে সিরিয়ালে চান্স পেয়েছেন। এর জন্য তাকে অবশ্য আদালতে যেতে হয়। তাছাড়া তাকে তার গায়ের রঙ নিয়ে প্রতিনিয়ত খোঁটা খেতে হয়।

mohor serial actress sonamoni saha open mouth about trolling on social media
“লোকে ট্রোল করলে আমি গায়ে মাখি না”, – মোহর সোনামণি সাহা Mohor Serial