মোহরের শ্রেষ্ঠা ম্যাম মোয়ানা কে চুমু খাচ্ছেন, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের সমস্ত সেলিব্রিটিরা ইনস্টাগ্রামে ভিডিও বানিয়ে তা দর্শকদের সঙ্গে শেয়ার করছেন। আর সেরকম ভাবেই মোহর সিরিয়ালের শ্রেষ্ঠা ম্যাম অর্থাৎ অভিনেত্রী মধুরিমা বসাক মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করেন। তবে সম্প্রতি তার ইনস্টাগ্রামে আপলোড করা মোয়ানা কে চুমু খাওয়ার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেল। (Mohor serial Srestha mam Madhurima Basak and her dog Moana video goes viral)

এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ‘ও মেরে দিল কে চয়ন’ গানের রিভাইভাল ভার্সন চলছে। আর এই ভিডিওর মাধ্যমে তিনি তার প্রানের পাখি হিসেবে সবার সঙ্গে সাক্ষাৎ করলেন তার প্রিয় পোষ্যর। আর অভিনেত্রীর পোষ্য কুকুরের জাত হাসকি এবং নাম মোয়ানা। (O mere Dil ke chayan song)

আর সবাইকে হাই বলতে পেরে মোয়ানা যে খুব আনন্দ পেয়েছে তা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। তবে এক সময়ে সে লজ্জায় মধুরিমার পিছন দিকে চলে যায় এবং লুকিয়ে যায়। এই ভিডিওতে মধুরিমা পড়েছিলেন ফ্রন্ট ওপেন কালো সাদা চেক শার্ট, সাদা টপ এবং আকাশী কালারের জিন্স। তাদের দুজনের এই ভিডিও নেট দুনিয়ার জনতারা ভীষণভাবে পছন্দ করেছেন এবং তা ভাইরাল হয়ে গিয়েছে।

https://www.instagram.com/reel/CRRBncsjvNs/?utm_source=ig_embed&ig_rid=d8d117a6-e683-4d94-ba89-dd49202dfafa&ig_mid=906CC2AC-3085-4CA3-B13E-67754B7C91EB

এই মুহূর্তে মোহর সিরিয়ালে ভিলেনের চরিত্রে অর্থাৎ শ্রেষ্ঠা মেয়ের চরিত্রে অভিনয় করছেন মধুরিমা। তার অভিনয় দর্শকেরা প্রশংসা করেছেন রীতিমতো। অপরদিকে শ্রীময়ী সিরিয়ালের ডিংকার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

আর তার সিনেমা জগতে আগমন হয় মডেলিং করার পর।তবে তার অভিনয়ের গণ্ডি কিন্তু শুধুমাত্র বাংলা সিরিয়ালেই নয়। তার অভিনীত প্রথম সিনেমা হল সত্যান্বেষী ব্যোমকেশ যেটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। অপরদিকে অল্প কিছুদিন পূর্বেই রিলিজ হওয়া ব্রাত্য বসু পরিচালিত ডিকশনারি সিনেমাতে এক ইম্পর্টেন্ট ক্যারেক্টার পাঠ করেন তিনি। তাছাড়া ২০২২ সালে রিলিজ হবে তার অভিনীত সিনেমা ‘এক্স ইকুয়াল টু প্রেম।’