Mon Fagun Serial Wiki: হৃষিরাজ আর পিহুর সাথে মন হারাতে দেখুন মন ফাগুন সিরিয়াল

আমাদের রোজকার জীবনে টিভি ওতপ্রোতভাবে জড়িয়ে থাকে, মা কাকিমা জেঠিমা দের অবসর কাটানোর মাধ্যম হচ্ছে এই টিভি। সন্ধ্যা নামলেই প্রতিটা বাড়িতেই বেজে ওঠে নানা সিরিয়ালের চেনা সুর। (Upcoming Bangla Serial on Star Jalsha: Mon Fagun serial to air on Star Jalsha starring Shaun Banerjee and Srijla Guha)

কখনো স্টার জলসা কখনো জি বাংলা এই নিয়ে যুদ্ধ চলতে থাকে। এবার সেই সিরিয়ালের মেলায় যুক্ত হচ্ছে আরও এক নতুন পালক, তার রঙের ছটায় মানুষের মনে লাগতে চলেছে ভালোবাসার রং। শুরু হতে চলেছে টান টান উত্তেজনায় মোড়া একটি নতুন প্রেমের গল্প। সিরিয়ালটির নাম অত্যন্ত সুন্দর ‘মন ফাগুন’। যদিও ফাগুন বিদায় নিয়েছে অনেকদিন হলো এখন চৈত্রের তীব্র দাবদাহে মানুষ অতিষ্ঠ। তবু যদি এই মন ফাগুনের রঙে মন রাঙিয়ে উঠে ক্ষতি কি? (Mon Phagun Serial Star Jalsha)

ধারাবাহিকটি স্টার জলসায় প্রতিদিন রং ছড়াতে হাজির আমাদের জীবনে। এই সিরিয়ালটির প্রমো ইতিমধ্যেই লঞ্চ হয়ে গেছে। মুখ্য চরিত্রে যাদের দেখা যাচ্ছে তারা তাদের পুরনো চরিত্রকে ভেঙে ফেলে সম্পূর্ণ নতুনরূপে নিজেদের গড়ে তুলেছে। একটি চরিত্র হলো ঋষিরাজ, এই চরিত্রে যে অভিনয় করেছেন তিনি এর আগে বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন, তিনি হলেন উজান অর্থাৎ শন ব্যানার্জি। আর তার বিপরীতে যিনি অভিনয় করছেন তিনি হলেন সৃজলা, একদমই বাংলা টেলিভিশনের নতুন মুখ। এর আগে তিনি অবশ্য মডেলিং করতেন, এই সিরিয়ালটিতে অভিনয় করতে চলেছেন পিহু চরিত্রে। তবে এই সৃজলা হলেন রোহন ভট্টাচার্যের রিয়েল লাইফ পার্টনার।

রোহান-ভট্টাচার্য কি আমরা চিনি ভজ গোবিন্দ, কলের বউ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে তার পার্টনারের সাথে একটি ফটো পোস্ট করেছেন যেখানে তিনি সৃজলা কে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তার কাজের জন্য, আগামী দিন যাতে তার জীবনে আরও উজ্জ্বল হয়।

অপরদিকে শন ব্যানার্জিও যথেষ্ট একজন দক্ষ অভিনেতা এবং হ্যান্ডসাম ও বলা চলে। তার টেলিভিশন দুনিয়ায় পথ চলা ‘আমি সিরাজের বেগমের’ হাত ধরে। এরপর যদিও তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিরিয়ালে সুযোগ তার কাছে এসেছে এবং নিজেকে জনপ্রিয় করে তুলেছেন দর্শকদের কাছে। এবার তিনি হাজির সম্পূর্ণ অন্য মোড়কে। অ্যাক্রপলিস প্রযোজনা সংস্থা পরিচালিত এই ‘মন ফাগুন’ সিরিয়ালটি এখন দর্শকদের মনে কতটা ফাগুনের রঙ ছড়াতে পারে সেটি শুধু সময়ের অপেক্ষা।

mon fagun serial to air on star jalsha starring shaun banerjee and srijla guha
Mon Fagun Serial Wiki: হৃষিরাজ আর পিহুর সাথে মন হারাতে দেখুন মন ফাগুন সিরিয়াল