ভেজা শাড়িতে হিন্দি গানে অসাধারণ নাচলেন বঙ্গ ললনা মনামী ঘোষ

ভেজা শাড়ি পড়ে হিন্দি গানের তালে তালে নেচে পরিবেশের উষ্ণতা ছড়ালেন টেলি জগতের অতি পরিচিত মুখ মনামী ঘোষ। আমরা জানি কোন ভাইরাসের দাপটে সবাই এখন ঘরের মধ্যে বন্দি হয়ে আছে। ফিল্ম জগতের সবাই এখন বাড়িতে ছুটি কাটাচ্ছেন। আর কোন প্রকার শুটিং না থাকার জন্য প্রায় অবসর যাপন করছেন তারা। তাই সব টেলি সুন্দরীরা এখন সময় অতিবাহিত করার জন্য ফেসবুক টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। আর সকলেই তাদের অবসর সময় কাটানোর ছবি ও ভিডিও সবার সঙ্গে ভাগ করে নিচ্ছেন। (Actress Monami Ghosh Wet Saree Hot Dance)

এদের মধ্যে সবার প্রিয় একজন হলেন মনামি ঘোষ। তিনি বাংলা সিরিয়াল খুব জনপ্রিয় মুখ আর অনেকগুলো সিরিয়ালে মন কাড়া অভিনয় করে সকলের মন জয় করে ফেলেছেন। এবার আলকা ইয়াগ্নিক এর গানে নেচে তুমুল ঝড় তুলে পরিবেশের উষ্ণতা ছড়ালেন মনামী ঘোষ। হিন্দি ছবি ‘তাল’ সিনেমার সুপার হিট গান ‘তাল সে তাল মিলা’ গানে নাচ পরিবেশন করে তিনি নতুন করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বৃদ্ধি করলেন। এমনকি এই গানটি অনেক দিনের হলেও এখনো সমান জনপ্রিয়।

এই গানের তালে ভেজা শাড়িতে নেচে তিনি সকলকে অভিভূত করেছেন। প্রকৃতপক্ষে নেটদুনিয়া তার শরীরের হিল্লোল আর কটাক্ষে কুপোকাত। এই সামান্য কিছুদিন আগেই গেদা ফুল গানে নেচে সকলের মন জয় করেছেন তিনি। এবার পুনরায় সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন। আর বর্তমানে এই টলি সুন্দরী মনামী ঘোষের বয়স 35 বছর। (Monami Ghosh veja saree te gorom nach korlen- taal se taal mila dance )

হাই বন্ধুরা, বাংলা বিনোদন সংক্রান্ত সমস্ত রকম খবর অতি শীঘ্র পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।