“অঞ্জনদা কে ভিজে চুমু দেই নি আমি,” – বিতর্কিত চুম্বন নিয়ে সন্দীপ্তার মন্তব্য

সম্প্রতি ইউটিউবে রিলিজ করা হয়েছে বিখ্যাত পরিচালক এবং মিউজিক ডিরেকটর অঞ্জন দত্তের আপকামিং ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্যা হিলস্’ এর ট্রেলার। আর এই ওয়েবসাইটে কাজ করছেন সুপ্রভাত দাস সৌরভ চক্রবর্তীর মত অভিনেতারা। আর তাদের সঙ্গে বেশ সাবলীল ভাবে অভিনয় করছেন রানী রাসমনি বিখ্যাত সারদামণি অর্থাৎ অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে এই ট্রেইলারে অঞ্জন দত্ত এবং সন্দীপ্তা সেন কে একটু মাখোমাখো দৃশ্যে দেখা যায়। ( Hoichoi ‘Murder in the Hills’ actress Sandipta Sen talks about bheja chumu with Anjan Dutt)

আর সেই দৃশ্য নিয়ে লোকজনের মধ্যে বিতরকের ঝড় উঠে যায়। কলে কথা বলতে বাধ্য হলেন স্বয়ং অভিনেত্রী সন্দীপ্তা। তিনি এক সংবাদমাধ্যমে ইন্টারভিউ দেন এবং বলেন যে তিনি ভীষণ প্রফেশনাল। আর ঠিক এই কারনেই সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে তার কোনো সমস্যা নেই।

murder in the hills actress sandipta sen talks about bheja chumu with anjan dutt
“অঞ্জনদা কে ভিজে চুমু দেই নি আমি,” – বিতর্কিত চুম্বন নিয়ে সন্দীপ্তার মন্তব্য

তাছাড়া এই ঘনিষ্ঠ দৃশ্যটি কিভাবে তোলা হয়েছে তা নিয়ে মন্তব্য করেন তিনি। তিনি বলেন যে গোটা দৃশ্যটাই ক্যামেরার কারসাজি। আর স্ক্রিনে দর্শকরা যা দেখতে পাচ্ছেন বাস্তবে তা মোটেও ঘটেনি। অর্থাৎ ট্রেইলারে দেখা যাচ্ছে যে তিনি এবং অঞ্জন দত্ত দুজন দুজনকে চুমু খাচ্ছেন। কিন্তু তারা মোটেই ভিজে চুমু খাননি। আর নায়িকার মন্তব্য শুনে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

কেউ কেউ বলছেন, নায়িকা তো বলছেন ভিজে চুমুর কথা তাহলে শুকনো চুমু জিনিসটা কী? অবশ্য নেটিজেনদের একটা বড় অংশ অভিনেত্রী কে সাপোর্ট করেছেন। তাদের কথা অনুযায়ী, সিনেমার নায়ক নায়িকারা সিনেমার গল্প পর্দাতে ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেই পারেন। আর সে ক্ষেত্রে এই দৃশ্যের জন্য জনগণের কাছে ভিজে চুমু বা শুকনো চুমু বলে জবাবদিহি করার কোন প্রয়োজন নেই।

সন্দীপ্তা তার কথা অনুযায়ী তিনি এক ধূসর চরিত্রে অভিনয় করতে চলেছেন। আর যারা সন্দীপ্তার অভিনয় আগে দেখেছেন তারা অনেকেই জানেন যে তিনি সাইকোলজির ছাত্রী। ফলে তিনি খুব সহজেই গল্পের এই চরিত্রটি বুঝে ফেলেন। তাছাড়া তিনি বলেন যে অঞ্জন দত্তের মতো পরিচালক থাকায় তার অভিনয়ের কাজটি অনেক সহজ হয়ে গিয়েছে। তবে তাহার চুমুর তথ্য শুনে সোশ্যাল মিডিয়ার শোরগোল এবং হাসির রোল পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে।