মা হতে চলেছেন ছোটপর্দার নাগিন ! মিষ্টি ভিডিও ভাইরাল

টলিউড এখন সুখবরের ঝড় উঠেছে। একের পর এক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর ঘর আলো করে আসছে সন্তানরা। সাম্প্রতিক মা হয়েছেন কোয়েল মল্লিক, রাজ-শুভশ্রীর ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান, কিছুদিন আগেই মা হয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। এইবার আরো একজন টলিউডের অভিনেত্রীরা ঘর আলো হওয়ার পালা। তামিল অভিনেত্রী অনিতা হাসনন্দানি এইবার প্রেগনেন্ট (365 Reporter Bangla South Entertainment News : Naagin actress Anita Hassanandani is going to be a mom)।

আনন্দের মুহূর্তটি শেয়ার করে নিলেন তাঁর ভক্ত এবং অনুরাগীদের সাথে। এই প্রথম সন্তান আসতে চলেছে তাদের কোলে। স্বামী রোহিত রেড্ডির সঙ্গে অভিনেত্রীর কাটানো প্রতিটা মুহূর্তের সম্পর্কের স্মৃতি গুলিকে ভিডিও বন্দী করে তুলে ধরেছেন ভক্তদের সামনে (Steps of Pregnancy VIdeo of Anita Hassanandani with her husband Rohit Reddy)। ভিডিওটিতে প্রপোজ করার মুহূর্ত থেকে শুরু করে প্রেমের সম্পর্ক তারপর বিয়ে এবং অতঃপর মা হতে চলার সুন্দর মুহূর্ত গুলির প্রত্যেকটি ধাপ দেখা গেছে। ভিডিওটি শেষ মুহূর্তে দেখা গেছে রোহিত তার স্ত্রীর বেবি বাম্প -এ আদুরে চুমু খাচ্ছেন (Rohit kisses his pregnant wife ANita Hassanandani’s Baby Bump)।

তামিল অভিনেত্রী অনিতা ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথে একটি সুন্দর আবেগ ভরা ইমোজির মাধ্যমে ক্যাপশন দিয়েছেন। ক্যাপশনটি হলো, – “একটি হার্টের ইমোজি + আরো একটি হার্টের ইমোজি = তিনটি হার্টের ইমোজি”, তার পাশাপাশি একটি ছোট্ট কথা উল্লেখ করেছেন, – “আই লাভ ইউ রোহিত”।

pregnant anita hassanandani with her husband rohit reddy
স্বামী রহিত রেড্ডির সাথে গর্ভবতী অনিতা হাসানান্দনি (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম )

অনিতা এই পোস্টটি ইনস্টাগ্রামে করার সাথে সাথে এসেছে অজস্র শুভেচ্ছা বার্তা। টেলিভিশন জগতের তারকার সীমাহীন ভালোবাসা জানিয়েছেন হবু বাবা ও মায়ের প্রতি। একাধিক বিশিষ্ট তারকারাও বিশেষভাবে অভিনন্দন জানিয়েছেন।

অনিতা ও রোহিতের বিয়ে হয় ২০১৩ সালে। গোয়াতে তারা বিয়ে করেছিলেন। “নাচ বালিয়ে সিজন-৯” -তে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল এই জুটিকে। সেই সিজনে তারা তাদের পারফরম্যান্স ছিল অনবদ্য। এমনকি রানার আপও ছিলেন এই জুটি। (Rohit and Anita on Nach Baliye Season 9)

গতবছর হিন্দুস্থান টাইমসে সাক্ষাৎকার দিতে দেখা গিয়েছিল অনিতা কে। সেই সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ” আমাদের দুজনের পরিবারই খুব সাপোর্টিভ, তারা আমাদের বিয়ের পরেও ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কোনরূপ জোর করেননি কোনদিন, তারা আমাদের সর্বদাই বলতো আমাদের যেটা সঠিক সময় মনে হবে সেই সময়েই যেন আমরা সন্তান নিই।”