সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা আটক, ড্রাগ যোগসূত্রের সন্দেহে এনসিবি দপ্তরে সৌভিক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তকাণ্ডে নারকটিক্স কন্ট্রোল ব‍্যুরো‌র তরফে আটক করা হল স্যামুয়েল মিরান্ডাকে (NCB arrests Samuel Miranda in Sushant Singh Rajput death case)। যিনি সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার ছিলেন। নারকটিক্স কন্ট্রোল ব‍্যুরো‌র আধিকারিকরা শুক্রবার সকালেই রিয়া চক্রবর্তী এবং স‍্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালান। রিয়া চক্রবর্তীর বাড়িতে তল্লাশির পর মোবাইল, ল্যাপটপ সহ বিভিন্ন জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর।

স‍্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালানোর পর আটক করা হয়েছে তাকে। আটকের পর নারকটিক্স কন্ট্রোল ব‍্যুরো‌র অফিসে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ছটা নাগাদ রিয়া চক্রবর্তীর বাড়িতে তল্লাশি চালানোর পর সেখান থেকেই নারকটিক্স কন্ট্রোল ব‍্যুরো‌র আধিকারিকরা রওনা দেন স্যামুয়েল মিরান্ডার বাড়িতে। এরপরই সুশান্তের হাউস ম্যানেজারকে আটক করা হয়। নারকটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্স অ্যাক্ট ১৯৯৫-এর ধারায় স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করা হয় বলে জানা যাচ্ছে।

সম্প্রতি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌরভ চক্রবর্তীর চ্যাট (Whatsapp conversation between Rhea Chakraborty and her brother Showik has been published)। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবর, ১৫ মার্চ রিয়া এবং তার ভাইয়ের মধ্যে কথোপকথন হয়েছে। সেখান থেকে জানা যায় সৌভিক মাদক বিক্রির ব্যবসার সঙ্গে জড়িত। শুধুমাত্র নেশা নয় মাদকের ব্যবসাও অত্যন্ত ধুর্ততার সঙ্গে চালিয়েছেন সৌভিক। সেখানে পাঁচগ্রাম ‘বাড’ এবং ২০টি ‘ডুবস’-এরমতো একাধিক শব্দ ব্যবহার করা হয়েছিল ওই চ্যাটে।

এই মুহূর্তে খবর, সুশান্ত মৃত্যু তদন্ত কাণ্ডে মাদক সংক্রান্ত যোগসুত্র খতিয়ে দেখতে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের অফিসে নিয়ে গেছেন নারকটিক্স কন্ট্রোল ব‍্যুরো‌র অফিসাররা (Narcotics Control Bureau Officers summons Showik Chakraborty.)। সৌভিক চক্রবর্তীর মাদকযোগ সম্পর্কে জানতে এই পদক্ষেপ। যদিও গ্রেপ্তারের কোনো খবর পাওয়া যায়নি। শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রের খবর।

প্রিয় পাঠকেরা, এই খবরটি সর্বপ্রথম 365 রিপোর্টার বাংলা ওয়েবসাইটে পাবলিশ করা হয়েছে। সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী সম্পর্কে আরো খবর জানতে আমাদের ওয়েবসাইটটিকে বুকমার্ক করুন।