তৃনাকে লাল আবির দিয়ে আদর করলো নীল – দেখুন মাখোমাখো ছবি

সদ্য বাঙালির দোল কেটেছে, কিন্তু সারা ভারতজুড়ে এখনো হলি সেলেব্রেশন চলছে, এমনকি ইন্টারন্যাশনালেও দেখা গেছে হোলি সেলিব্রেশন এর সমাহার, বড় উৎসবের মতো সেলিব্রেট করা হয়। (Dol Utsab in Tollywood, 2021 : Neel Bhattacharya adores his wife Trina Saha by red abir)

সবাই রঙে রঙে রঙিন হয়ে গেছে সাথে মিষ্টিমুখ সবকিছুই চলছে। অন্যদিকে বাঙ্গালী মনেপ্রাণে গিয়ে উঠেছে “আজি বসন্ত জাগ্রত দ্বারে” আবার কখনো গেয়ে উঠেছে “রাঙিয়ে দিয়ে যাও যাও গো এবার যাবার আগে, রঙ যেন মোর মর্মে লাগে আমার সকল কর্মে লাগে” সত্যিই তাই সমস্ত রাগ-অভিমান সবকিছু ভুলে রাঙিয়ে দেবার দিন, তেমনই ছবি ধরা পড়েছে সেলিব্রিটিদের ক্ষেত্রেও।

https://www.instagram.com/p/CM9PQhrBdEG/

নীল তৃনাকে রাঙিয়ে দিয়েছে লাল আবিরে সে ছবি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নীল টেলিভিশন দুনিয়ায় কৃষ্ণকলির নিখিল (ছোট কর্তা) হিসেবে যথেষ্ট খ্যাতি অর্জন করেছে এবং তৃণাও বিভিন্ন সিরিয়ালের জনপ্রিয়তা অর্জন করেছে। দুজনেই রিয়েল লাইফের ছেলেও রিল লাইফে হিট জুটি। দুজনেই নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে মানুষের মন জয় করেছে। যার ফলে তাদের ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যাও কম নেই। সদ্য তৃণীল ফ্যানপেজের ছবি ধরা পড়েছে এবং সে ছবি ধরা পড়ার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়েছে।

https://www.facebook.com/trinasahaofficial/posts/2652571438092421

ছবিটিতে দেখা যাচ্ছে নীল তৃনাকে লাল আবিরের রাঙিয়ে দিয়েছে। যদিও এটি তাদের দাম্পত্য জীবনের প্রথম হোলি। গত ৪ঠা ফেব্রুয়ারি তাদের চার হাত এক হয়েছে। সকল পরিবারের সমস্ত সদস্য আশীর্বাদে তারা এক নতুন জীবন শুরু করেছেন ১১ বছরের প্রেম পর্ব সমাপন ঘটেছিল। ৪ঠা ফেব্রুয়ারি গ্র্যান্ড সেলিব্রেশন এর মাধ্যমে একে অপরকে মালাবদল করে সাতপাকে বাঁধা পড়ে ছিল। দুজনের ছবি আমরা সোশ্যাল মিডিয়া দেখেছে এঞ্জগেজমেন্ট, সেরিমেনি হয়ে ছিল, দেখার মতো উড়ন্ত ড্রোনের করে এসেছিল এঞ্জগেজমেন্ট রিং পরিয়ে দিয়েছিল নীল তৃণার হাতে।

সোশ্যাল মিডিয়ার সবাই সাক্ষী থেকেছে সেই উজ্জ্বল ঘটনার। এক অন্য মাত্রা পেয়েছিল তাদের প্রেম পর্বের। তাই তৃণার কাছে এবং নীল এর কাছেও এবছরের হোলি টা সম্পূর্ণ অন্য মাত্রা এনে দিয়েছে। দুজনের পরনে ছিল ধবধবে সাদা পোশাক পুরো বাঙালিয়ানায় মোড়া। নীলের পরনে ছিল সাদা পাঞ্জাবি তাতে লাগছিলও দারুন লাগছিল আর চোখে ছিল সানগ্লাস। তৃনার পরনে ছিল সাদা কুর্তা সাথে লাল রঙের টকটকে দুপাট্টা হোলি খেলার জন্য একদম পারফেক্ট ড্রেস বলা যেতে পারে।

যদিও তাদের নিজস্ব ইনস্ট্রাগ্রামে সে ছবি কেউ পোস্ট করেননি তবে। তাদের ফ্যান পেজ থেকে এই ধরনের ছবি পাবলিক হয়েছে যা দেখে দর্শকরা খুবই উচ্ছ্বসিত, কিন্তু তৃণা অবশ্য তার ইনস্টাগ্রামে তা খড়কুটো সিরিয়ালের গুনগুনের হোলির সেলিব্রেসন নিয়ে নানা ঝলক শেয়ার করেছেন এবং তার ওয়ালে পোস্ট করেছেন। কিন্তু তাদের ব্যক্তিগত জীবনে হোলির সেলিব্রেসন এখনো অব্দি তাদের সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি।

neel bhattacharya adores his wife trina saha by red abir
তৃনাকে লাল আবির দিয়ে আদর করলো নীল – দেখুন মাখোমাখো ছবি