Neel Trina Marriage : তৃণার সিঁথিতে সিঁদুর দিলেন নীল ! ভেসে এলো ‘ইনকিলাব জিন্দাবাদ’

টলিউড ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরেই প্রেম করছেন অভিনেতা নীল এবং অভিনেত্রী তৃণা সাহা। চলতি বছরে তাদের চার হাত এক হবার কথা ছিল। সেইমতো ফেব্রুয়ারি মাসে জাঁকজমক করে তাদের বিয়ে সম্পন্ন হল। বহুদিন পর টলিউডে এমন জাঁকজমক করে কোন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের বিয়ে হল।সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই নিজেদের ছবি পোস্ট করতেন তারা। তাদের ভালোবাসার চাদরে মুড়িয়ে রাখতেন সকলকে। (Neel Bhattacharya – Trina Saha marriage photos, videos, news : Neel Bhattacharya gives Sindoor to Trina Saha sinthi and inkilab jindabad slogan starts)

অবশেষে এলো সেই শুভক্ষণ যখন এতদিনের অপেক্ষার অবসান ঘটল। নীল এবং তৃনাকে আশীর্বাদ করতে এসেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাজার কাজের ব্যস্ততায় নিজের কথা রাখতে সমর্থ হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (West Bengal CM Mamata Banerjee is present on Neel Trina Marriage reception and wishes the newly married husband wife)

Trina Saha Gungun Sindur daan porbo in Neel
তৃণা সাহা কে সিঁদুর দান পর্ব – মিষ্টি ছবি

প্রথম থেকেই নিজেদের বিয়ে নিয়ে ভীষণভাবে এক্সাইটেড ছিলেন তারা। বাগদান পর্ব সেরে ছিলেন রাজকীয় ভাবে। উড়ন্ত ড্রোন থেকে এসেছিল তাদের বিবাহের আংটি। যেন বিংশ শতকের কোন সিনেমা চলছে, এমনভাবেই তারা আয়োজন করেছিলেন তাঁদের বাগদান পর্বের।

https://www.instagram.com/p/CK4acmkHSXW/

এরপর নির্দিষ্ট দিনে শুরু হয়ে যায় বিবাহের পর্ব। প্রথমত নিয়ম মেনে সবকিছুই হয়েছে পরপর। অভিনেতা কে যখন বলা হয়, বউয়ের দিকে না তাকিয়ে সিঁদুর পরিয়ে দিতে, তখন তাকে বেশ নার্ভাস বলেই মনে হচ্ছিল। বারবার সকলকে জিজ্ঞাসা করছিলেন যে সিঁদুর কিভাবে পড়াবো। অবশেষে যখন সিঁদুর পরানোর সম্পন্ন হল,তখন চারিদিকে উলুধ্বনির জায়গায় শোনা গেল, ইনকিলাব জিন্দাবাদ।

সিঁদুর দান পর্ব প্রত্যেক নারীদের জীবনে একটি বিশেষ মুহূর্ত, তখন প্রত্যেকটি নারী খুবই আবেগপ্রবণ হয়ে পড়ে। কিন্তু এই ক্ষেত্রে যখন সকলে মিলে ইনকিলাব জিন্দাবাদ বলতে শুরু করে, তখন অভিনেতা-অভিনেত্রী দুজনেই হেসে গড়িয়ে পড়ে। চারিদিকে সকলের হাসা হাসির মধ্যেই হয়ে যায় বিবাহ। সেই সমস্ত ভিডিও ইন্সটাগ্রাম এর বিভিন্ন জায়গায় ছড়িয়ে গেছে। মুহুর্তের মধ্যে সেগুলি হয়েছে ভাইরাল।