বেরিয়ে গেছে বুকের ক্লিভেজ! মদন দা কোথায়? – কৃষ্ণকলির তিয়াসার ছবিতে ট্রোল নেটিজেনদের

জি বাংলার বিখ্যাত ধারাবাহিক কৃষ্ণকলির নায়িকা তিয়াসা রায় কে মাঝেমধ্যেই কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্রের সাথে দেখা যাচ্ছে। আর স্বাভাবিকভাবেই নেট জনতাদেরও চোখ এড়ায়নি এই ব্যাপারটা। ভোটের আগে মদন মিত্রের বাড়িতে হাজিরা দিয়েছিলেন তিয়াসা। (Netijens troll Krishnakoli Shyama Tiyasha Roy with Madan Mitra – Madanda kothay? Madon da kothay?)

এমন কি ভোটের তুমুল হবে জয় লাভ করার পর তিয়াসাকে সঙ্গিনী করে মদন দা পুজো দিতে যান দক্ষিণেশ্বর মন্দিরে। গল্প কিন্তু এখানেই শেষ হয়নি। পরবর্তীকালে দুর্বার এর খুটি পুজোতেও মদন মিত্রের সাথে ছিলেন তিয়াসা। ফলে এই ব্যাপারটা খবরের শিরোনামে উঠে এলো। নেটিজেনরা বলতে শুরু করলেন কি হলো কি হলো? (Tiyasha Roy buker khaj)

কিছুদিন আগে সামাজিক গণমাধ্যমে একটি খোলামেলা ছবি আপলোড করেন তিয়াসা। আর সেই ফটোতে বুকের খাঁজ স্পষ্ট। শরীরী আবেদন মাখা সেই ফটোতে তিয়াসাকে নেটিজেনরা ‘সেক্সি’, ‘হট’, ‘উফফ! আগুন তো’ এরকম কমেন্ট করেছেন। আবার এর মধ্যে কিছু জনতা একধাপ এগিয়ে গিয়ে বললেন, ‘মদন দা কই?’

এখন মদন মিত্র এবং তিয়াসা রায় জুটি সোশ্যাল মিডিয়াতে ভীষণ জনপ্রিয়। তাদের নিয়ে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করছেন। তবে দু’জনের কেউই কিন্তু এই ব্যাপারে কোনো মন্তব্য করেননি। কৃষ্ণকলি ধারাবাহিকের তিয়াসা কে ফুলহাতা ব্লাউজ এবং শাড়িতে দেখা যায়। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু তার ফটোতে থাকে কামনার ঝড়।

মদন দা কই প্রশ্নের উত্তরে অভিনেত্রী কিন্তু এখনো কিছু জানাননি। অপরদিকে তিয়াসা মাঝেমধ্যেই মদন মিত্রের সাথে ঘোরাফেরা করে থাকেন তবে রাজনীতিতে কিন্তু তাকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে দেখা যায়নি।