বিজেপির মিছিলে অভিনেত্রী পায়েল এবং নিশীথ , অবিকল যেন মির্জাপুর ২ ওয়েব সিরিজ

সোমবার দিন বিজেপির কর্মী সমর্থকদের মনোনয়ন জমা দেওয়ার জন্য অভিনেত্রী পায়েল সরকার হুডখোলা জিপে করে চড়ে যাচ্ছিলেন। পায়েলের পরনে একটি সাদা রংয়ের কুর্তি একটা উত্তরীয় ছিল যেখানে বিজেপি’র চিহ্ন ছিল পায়েলের সঙ্গে ছিল সেই দিন নিশীথ প্রামাণিকের দিনহাটার বিজেপির প্রার্থী যিনি হয়েছেন তিনিও একটি মেরুন রঙের পাঞ্জাবি পড়ে ছিলেন। (West Bengal Assembly Election 2021 : Netizens draw similarities between Payel Sarkar and Nisith BJP michil and scene of Web series Mirzapur 2)

এইদিনের ছবিটি যখন সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে সেটি নিয়ে নেটিজেনরা মন্তব্য করেন। এই ছবিটির মধ্যে মির্জাপুর নামের ওয়েব সিরিজটি সঙ্গে এই ছবিটি বেশ মিল রয়েছে। মাধুরী যাদব এবং সাথে মুন্না ত্রিপাঠী এই দুটি চরিত্র ছিল মির্জাপুর ২ নামের ওয়েব সিরিজটিতে এবং এই দুটি চরিত্রে অভিনয় করেছিলেন। মির্জাপুর ওয়েব সিরিজটিতে দেখা গিয়েছিল এবং হুডগাড়ি করে চলে যেতে এবং সাথে মাধুরী পড়েছিল সাদা রংয়ের শাড়ি এবং মুন্না পড়েছিল একটি খয়েরি রঙের পাঞ্জাবি।

এই ধরনের ব্যপারটি একদম মিলে গেছে। কিন্তু ব্যাপারটা হল একটা বাস্তবের ঘটনা এবং আর একটা হল চিত্রনাট্য এই ব্যাপারটা নিয়ে অনেকের মিম বানিয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। যা কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। এইরকম একটি মিম বিষয়ে অভিনেত্রী বিজেপি প্রার্থী পায়েল সরকারকে জি ২৪ ঘন্টা ডিজিটালের পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছিল।

তিনি হেসে বললেন যে, “এখন এই মুহূর্তে আমি যে ভাববো সেই সময়টাও আমার নেই। আমাকে কাজ করতে হয় রাত বারোটা পর্যন্ত আবার উঠে পড়ি সাড়ে চারটের মধ্যেম। তবে, একটা কথা বেশ ভাল লাগছে যে আমাকে নিয়ে যখন মিম বানানো হচ্ছে তাহলে নিশ্চয়ই মানুষজন আমার ওপর নজর রেখেছেন।”

neizens draw similarities between payel and nisith bjp michil and scene of mirzapur 2
বিজেপির মিছিলে অভিনেত্রী পায়েল এবং নিশীথ , অবিকল যেন মির্জাপুর ২ ওয়েব সিরিজ