“মিয়া খলিফার মতো দেখতে আপনি”, – কালো চশমায় ট্রোলড নুসরত

এখন বাংলায় বিতরকের কেন্দ্রবিন্দু হলেন নুসরত জাহান। কারণ তিনি কোনো কিছু বললে বা কোন কিছু সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেই লোকজন সঙ্গে সঙ্গে সেটার উল্টো পাল্টা মানে বের করে ট্রোল করতে থাকে। তবে অভিনেত্রী কিন্তু কখনোই নেটের জন্য তাদের কথার পাত্তা দেননি। তিনি সম্প্রতি নিজের ফটো পোস্ট করে ক্যাপশন এ লিখলেন, লোকজনের মাথায় সার ছুঁড়ে দিলাম যাতে তারা নির্বোধ অবস্থা থেকে মানুষ হয়ে ওঠে।(Netizens troll actress Nusrat Jahan by calling her Mia Khalifa)

অর্থাৎ অভিনেত্রীর কথা অনুযায়ী লোকজনকে তাদের মানসিকতার পরিবর্তন ঘটাতে হবে। আর তিনি সেই ব্যাপারে সচেষ্ট ভূমিকা নিতে চাইছেন। তবে এই ক্যাপশন কে জনগন ভালোভাবে নেয়নি। এমনকি কিছু কিছু লোক কমেন্ট করলেন যে নায়িকার নিজেরাও কিছু সারের দরকার আছে কারণ তিনিও এখনো অনেক জায়গাতে বাচ্চা রয়ে গেছেন। আর তার বেড়ে ওঠা দরকার!

https://www.instagram.com/p/CRViXhGnMy8/?utm_medium=copy_link

এমনকি এই ছবিতে তিনি কালো ফ্রেমের একটি চশমা পরে রয়েছেন এবং গোলাপি রঙের হাত কাটা একটি ড্রেস পড়েছেন। আর এই রকম চশমা পড়ার কারণে অনেকে তাকে প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফার সাথে তুলনা করে ফেলেছেন। কিছু লোক আবার অভিনেতা যশ এর সাথে তার রিলেশন তুলে ধরেন। আর বলেন যে বিয়ে এবং লিভিং সম্পর্কের মধ্যে যে বেসিক ডিফারেন্স আছে তা এই নায়িকার মাথায় ঢোকা উচিত।

প্রসঙ্গত, নুসরতের প্রেগনেন্সির নিয়ে ক্রমাগত খবরের শিরোনাম হয়ে উঠেছে। তবে নুসরতের কোন ফটো তে কিন্তু তার বেবি বাম্পের কোন চিহ্ন দেখা যায়নি। তার মধ্যে আবার নুসরতের সাথে প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার তুলনা তার বিতর্ককে আরো অন্য মাত্রা এনে দিয়েছে।
মিস করবেন না: শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট, প্রেগনেন্ট নুসরতের সাথেই আছেন যশ!

সম্প্রতি রিলিজ হওয়া ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ মুভিতে দারুন অভিনয় করেছেন নুসরত জাহান। সেখানে বাংলাদেশী সুপারস্টার মোশাররফ করিমসহ আবির চ্যাটার্জির মতো বিখ্যাত অভিনেতারা অভিনয় করেছেন। ইতিমধ্যে দর্শকেরা সিনেমাটির খুব প্রশংসা করেছেন।