যশের পোস্টে নুসরতের কমেন্ট, অভিনেত্রীকে বেহায়া নির্লজ্জ বললো নেটিজেনরা

এখন অভিনেত্রী নুসরত জাহানের মা হওয়ার খবর সবার মুখে মুখে। নেটিজেনরা এও বলেছেন যে তার সন্তান জন্ম দেয়ার সম্ভাব্য মাস হলো আগামী সেপ্টেম্বর। আর নেটিজেনরা ধারণা করে নিচ্ছেন যে সন্তানের সম্ভাব্য বাবা হলেন যশ। তাই প্রত্যেকে অভিনেত্রীর কাছ থেকে খোলাখুলিভাবে জানতে চান প্রকৃতপক্ষে যশ এবং তার মধ্যে সম্পর্কটা কি? (Netizens troll Nusrat Jahan after seeing her comment on Yash Dasgupta post)

অবশ্য অভিনেত্রী কিন্তু এখনো কাউকে জানান নিজে তার সন্তানের বাবা প্রকৃতপক্ষে কে। তবে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে যে যশ এবং নুসরত বিভিন্ন ধরনের ফটো আপলোড করছেন। আর সেই ফটোগুলোর ব্যাকগ্রাউন্ড একই। তাছাড়া নিজেরা দুজন দুজনকে ট্যাগ করে থাকেন মাঝেমধ্যেই।

ফলে দর্শকদের কিন্তু দুয়ে দুয়ে চার করে নিতে একটুও অসুবিধা হয়না। অর্থাৎ দর্শকরা ধরে নিচ্ছেন যে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান ডেটিং করছেন এখন। তবে অবশ্যই সবাইকে লুকিয়ে। তবে অডিয়েন্সরা কিন্তু ঠিকই অনুমান করে নিচ্ছেন।

সম্প্রতি অভিনেতা যশ বুদ্ধদেবের পাশে বসে সাদাকালো ফ্রেমে একটি ফটো আপলোড করলেন। আর তাতে ক্যাপশন দিলেন যে সত্তিকারের জ্ঞান হলো এই যে তুমি কিছুই জানো না। এতদুর পর্যন্ত সবই ঠিক ছিল। তবে তাতে নুসরতের কমেন্ট করার পর নেটিজেনরা তাকে নিয়ে পড়লেন। তো কি সেই কমেন্ট?

https://www.instagram.com/p/CRTYXdHh6Z_/?utm_medium=copy_link

অভিনেত্রী বললেন,”সবথেকে বড় জ্ঞান হলো নিজের অজ্ঞতাকে স্বীকার করার, আমি 100% সহমত।” আর এই কমেন্ট করে ক্ষেপে উঠলো নেটিজেনরা। তারা নায়ক এবং নায়িকা কে বললো – পাশাপাশি বসে কথা বললেই তো হয় এত লুকোনোর কি দরকার? তাছাড়া নেটিজেনরা নুসরত জাহানকে বেহায়া এবং নির্লজ্জ বলেও কটাক্ষ করেছেন। তবে অভিনেত্রী নেটিজেনদের মন্তব্যের কোন তোয়াক্কা করছেন না তা স্পষ্ট বোঝা যাচ্ছে