হিট অ্যান্ড রানের স্মৃতি উস্কে নেটিজেনদের বিদ্রুপের মুখে বলিউড ভাইজান

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সাইকেল চালাতে দেখা গিয়েছে বলিউড ভাইজান সলমান খানকে। এই ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, “সাবধানে থাকুন”। এরপর‌ই এই ক্যাপশন এবং ছবি নিয়ে বিদ্রূপের মুখে পড়েন সলমান খান। ইতিমধ্যে বহুচর্চিত সেই পোস্ট। বলিউড ভাইজানের করা পোষ্টের নিচে কমেন্ট বক্স উপচে পড়ছে বিদ্রূপ ও কটাক্ষে (Netizens troll Salman Bhai after watching a cycle riding photo of him)।

কেউ কেউ বলেছেন, “সলমান খান সাইকেলে চড়ে আসছেন, সবাই সাবধানে থাকুন”। আবার কারো মতামত, “আর কতজনকে আঘাত করবেন সলমান?” আবার কেউ বলেছেন, “প্রথমে গাড়ি, তারপর ট্রাক্টর, এবার সাইকেল, সবাই সাবধানে থাকুন। সলমান যেকোনো সময় মানুষের ওপর থেকে সাইকেল চালিয়ে দিতে পারেন”। (Sobai sabdhane thakun- Salman jekono somoy manusher opor dia cycle chaliye dite pare)

সলমান খান মুখে মাক্স পড়ে সাইকেল চালিয়ে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিতে চেয়েছিলেন করোনা পরিস্থিতিতে সাবধানে থাকার জন্য। কিন্তু ভক্তদের মধ্যে তা নিয়ে বিদ্রুপের সৃষ্টি হয়। প্রসঙ্গত উল্লেখ্য ২০২০ সালের সেপ্টেম্বর মাসে সলমানের নাম জড়িয়েছিল হিট অ্যান্ড রান মামলায়। মত্ত অবস্থায় ফুটপাতবাসী ওপর থেকে গাড়ি চালিয়ে দিয়েছিলেন বলেই সলমানের বিরুদ্ধে অভিযোগ।

সেইরাতে সলমানের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছিল এক ব্যক্তির এবং আহত হয়েছিলেন আরো চার ব্যক্তি। ২০০২ তে মামলা শুরু হলেও ২০১৫-তে হিট অ্যান্ড রান মামলায় বেকসুর খালাস পেয়ে যান সলমান খান (Salman Khan in Hit and RUn mamla)। তবে সালমান খানের সেই হিট অ্যান্ড রান এর স্মৃতি উসকে দিয়ে বর্তমান করোনা পরিস্থিতিতেও বিদ্রুপ করতে ছাড়লেন না নেটিজেনরা।

কঙ্গনার অফিসের বেশ কিছুটা অংশ মুম্বাই কর্পোরেশনের তরফ থেকে ভেঙে দেওয়া হলেও, কেন সেই বিষয়ে চুপ করে রয়েছেন সলমান? সে নিয়ে‌ও প্রশ্ন তোলা হয়েছে এই পোষ্টের কমেন্ট বক্সে।