বিয়ের পরদিনই নব বিবাহিতা খুললেন শাঁখা-পলা, কটাক্ষের শিকার ত্বরিতা – New Biride Twarita Chatterjee Removes Sankha-Pola

টলিউড জুড়ে শুধুই যেন বিয়ের মরসুম। একের পর এক জুটি বিয়ে হয়ে যাচ্ছে। কিছুদিন আগেই দেবলিনা এবং গৌরবের বিয়ে হয়ে গেল। তারপরে বিয়ে হল সৌরভ এবং ত্বরিতার। বহু সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন তাদের বিবাহ তে। জমিয়ে আড্ডা গান নাচের মধ্য দিয়ে কাটলো তাদের বিবাহ অনুষ্ঠান। উত্তম কুমারের বাড়িতে পরপর দুই নাতির বিবাহ তে রয়েছে বেশ খুশির মরসুম। (Tollywood Xossiop : New bride Twarita Chatterjee wife of Jupitar Banerjee removes Sankha pola day after the marriage and netizen trolls)

বিয়েতে লাল বেনারসি, ভারী গয়না, কপালে চন্দনের কলকা, সবকিছু মিলিয়ে নতুন বউকে দেখতে লাগছিল অসাধারণ। সৌরভও কিন্তু কোনো অংশে কম যায় না। পুরোদস্তুর সাবেকি পোশাক পড়ে বিয়ে করতে এসেছিলেন তিনি। আত্মীয় স্বজন থেকে বন্ধু বান্ধব, সকলের ফেসবুক ইনস্টাগ্রাম জুড়ে ছিল শুধুমাত্র নববিবাহিতা র ছবির মেলা। (Actress Twarita Chatterjee husband name Sourav Banerjee )

https://www.facebook.com/twarita.chatterjee.1/posts/5786751008017393

কিন্তু বিয়ের পরেই নববধূকে কটাক্ষের শিকার হতে হল। কিন্তু কি এমন হলো, যার জন্য নববধূকে এইভাবে কটাক্ষ করতে উদ্যত হতে হলো নেটিজেনদের। আসলে বিয়ের পর এক বন্ধুর বিবাহতে তারা নিমন্ত্রিত হয়ে গিয়েছিলেন। সেখানে নববধূর কোন সাজে লক্ষ্য করা যায় না। তাকে দেখে মনেই হয় না যে, এক সপ্তাহ আগে তার বিয়ে হয়েছে।

ট্রাদিশনালি শাড়ী পড়ে বিয়ে বাড়ি অ্যাতেন্ড করলেও নববধূর হাতে ছিল না কোন শাখা পলা অথবা নোয়া। একটি হিন্দু বাড়ির বউ হয়ে কি করে বিয়ের পরদিন শাখা পলা নোয়া খুলে ফেলেছেন, সেই নিয়ে শুরু হয়ে যায় জল্পনা-কল্পনা। তবে অভিনেত্রীর কপালে জ্বলজ্বল করছিল সিঁদুর।

https://www.facebook.com/twarita.chatterjee.1/posts/5787198307972663

এই নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকেই শাখা পলা খুলে ফেলার জন্য কটুক্তি করেছিল অভিনেত্রীকে। যদিও পাল্টা জবাব দিতে ছাড়েনি অভিনেত্রী নিজেও। তিনি একটি পোষ্ট করে লিখেছেন যে, আমার ফ্রেন্ডলিস্টে থাকা সকলকে বলছি যে, কেউ প্লিজ শাখা পলা সিঁদুর নিয়ে জ্ঞান দিতে আসবেন না। আমি জ্ঞানী হতে চাই না, গুণী হলেই চলবে।