বউ তৃনাকে ছেড়ে কাজের মাসির সাথে নাচ করছে কৃষ্ণকলির নিখিল, ভিডিও ভাইরাল – Nikhil From Krishnakoli Serial Viral Dance

আর কিছু দিনের অপেক্ষা। তারপর দীর্ঘ দিনের প্রেম পরিণতি পাবে। তাদের বিয়ে হতে চলেছে অন্যতম জমকালো বিয়ে। দীর্ঘদিন অপেক্ষা করেছেন বহু মানুষ। কথা বলছি অভিনেতা নিল এবং অভিনেত্রী তৃনা সাহার।ইতিমধ্যেই ব্যাচেলার পার্টি শেষ হয়ে গিয়ে শুরু হয়ে গেছে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব। একের পর এক আইবুড়ো ভাত খেতে শুরু করেছেন তারা। মামার বাড়িতে আইবুড়ো ভাত খাবার মধ্য দিয়ে প্রথম শুরু হয়েছে অভিনেত্রীর এই পর্ব। (Bangla Serial Xossip News : Nikhil Neel Bhattacharya from Krishnakoli Serial dances with Kajer meye See the viral video )

কিছুদিন আগেই অন্য এক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা বেশ ঘটা করে খাওয়ালেন হবু নবদম্পতিকে আইবুড়ো ভাত। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছিল। কিছুদিন আগে জমকালোভাবে এনগেজমেন্ট সেরে ফেলেছেন তারা। এনগেজমেন্ট এর অনুষ্ঠানে কেককেটে আংটি বদল করে নাচ গানের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছিল সেই অনুষ্ঠান।

সোশ্যাল মিডিয়াতে অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই ভীষণভাবে অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন। মাঝে মাঝেই তাদের সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায়। সেই সমস্ত ছবির মধ্য দিয়ে তাদের ভালোবাসা আরো একবার সকলের কাছে প্রমাণিত হয়ে যায়।

তবে এবার অভিনেতা যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে কিন্তু তার প্রেমিকার কোন স্থান নেই। সেই ভিডিওতে স্থান পেয়েছে জি বাংলা খ্যাত কৃষ্ণকলি সিরিয়ালের বৌদি এবং পরিচারিকা। গানের তালে তালে নাচ করতে দেখা গেল নীল, রিল লাইফের বৌদি এবং রিল লাইফের পরিচারিকাকে। (Neel Nikhil dance with Reel life boudi o paricharika kajer mashi)

https://www.instagram.com/p/CKg1FkThLYR/?utm_source=ig_embed

সহকর্মীর বিয়ে নিয়ে যে সকলেই খুব উৎসাহ, তাই সমস্ত ভিডিও দেখে আরো একবার স্পষ্ট হয়ে যায়। এখন থেকেই আমোদ-প্রমোদে মেতে উঠেছেন সকলে। সকলের প্রিয় নীলের বিয়ে বলে কথা, ছোটকত্তার বিয়েতে সবাই আনন্দ করবে না তা কি কখনো হয়।