Krishnakoli Serial Wiki: নিষ্পাপ বাঙালি বউ সাজে ভাইরাল হলেন কৃষ্ণকলির শ্যামা

জি বাংলা এখন অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো কৃষ্ণকলি। টিআরপির দিক থেকে রানী রাসমনির পরেই রয়েছে তার স্থান। এই সিরিয়ালে অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন তিয়াসা রায়। তার বিপরীতে অভিনয় করেন নীল। তিয়াসা রায়ের চরিত্রের নাম হল শ্যামা। একজন কীর্তন গায়িকার জীবনের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিক। অতি নিম্ন বিত্ত পরিবারের মেয়ে শ্যামা। কালচক্রতে তার বিয়ে হয়ে যায় বড় পরিবারে। প্রথমে শ্বশুর বাড়ির কেউ মেনে না নিলেও পরবর্তীকালে শশুর বাড়ির সকলের নয়নের মনি হয়ে দাঁড়িয়েছে শ্যামা ওরফে তিয়াসা রায়। (Zee Bangla Serial Update News: Krishnakoli serial lead Shyama Tiyasha Roy dresses as nishpap Bangali bou and it goes viral)

https://www.instagram.com/p/CNiG4pRh7VY/?utm_source=ig_embed

বয়সের সাথে সাথে আরো পরিপূর্ণ হয়েছে শ্যামা। তার সঙ্গে এখন দেখা যাচ্ছে তার মেয়ে কৃষ্ণা কে। মায়ের মত কৃষ্ণ ভজন গীতি করতে ভালোবাসে। এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে কৃষ্ণার জীবনের টানাপোড়েনের গল্প ঠিক যেমন ছিল শ্যামার জীবনে।

সিরিয়ালের ঘরোয়া বউ হিসেবে দেখা গেলেও শ্যামা কিন্তু খুবই মর্ডান। তবে ব্যক্তিগত জীবনেও তিনি বিবাহিত। স্বামী শ্বশুর শাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা রায়। কাজের ফাঁকে ফাঁকে পরিবারকে সময় দিতে ভোলেন না তিনি। সম্প্রতি তৃতীয় বিবাহ বার্ষিকী ছবি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন শ্যামা। সেখানে তাকে দেখতে পাওয়া গেছে অসাধারণ ভাবে সেজে থাকতে।

https://www.instagram.com/p/CNm-RiUhpYf/?utm_source=ig_embed

সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, নায়িকা পরে রয়েছেন একটি লাল রঙের বেনারসি। গায় ভারী গয়না। কপালে রয়েছে লাল টিপ এবং সিঁথি ভর্তি সিঁদুর। কোথায় সাদা ফুলের মালা দিয়ে এক গাল হাসি হেসে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। নিজের রূপের মুগ্ধতায় সকলকে মুগ্ধ করতে তিনি এলেন পহেলা বৈশাখের আগের দিন সোশ্যাল মিডিয়ায়।

ক্যাপশনে লিখেছেন, মনে হয় মহুয়ার আতর মেখে, তোমার কোলে ঘুমিয়ে পড়ি। তার চোখে রয়েছে তার স্বামীর জন্য ভালোবাসা। ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে বেশি সময় নেয় নি। সকলেই নায়িকার সৌন্দর্যের প্রশংসা করেছেন কমেন্ট বক্সে।

nishpap bangali bou saje viral holen krishnakoli serial shyama
Krishnakoli Serial Wiki: নিষ্পাপ বাঙালি বউ সাজে ভাইরাল হলেন কৃষ্ণকলির শ্যামা